জেমস ক্যামেরুন জনপ্রিয় ছবি আভাতারেরে পরবর্তী ৩টি সিকোয়েল বানাচ্ছেন

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক॥ পরিচালক জেমস ক্যামেরুন ঘোষণা দিলেন তিনি তার পরিচালিত জনপ্রিয় ছবি আভাতারের পরবর্তী আরও তিনটি সিকোয়েল বানাবেন। ক্যামেরুন জানান আভাতারের তিনটি সিকোয়েল তৈরির কাজে হাত দেয়া হবে একই সাথে আগামী বছর।


av_1375435070_540x540

অনলাইন সংবাদ পত্র ই-অনলাইন জানায় জেমস ক্যামেরুন আভাতারের পরপর তিনটি সিকোয়েল আভাতার ২, ৩, ৪ তৈরি করবেন এক বছরের মাঝেই। আভাতার ২ মুক্তি পাবে ২০১৬ তে আভাতার ৩ মুক্তি পাবে ২০১৭ তে এবং আভাতার ৪ মুক্তি পাবে ২০১৮ তে।

৫৮ বছর বয়স্ক ক্যামেরুন তার পরবর্তী তিনটি আভাতার সিকোয়েল এর চিত্র নাট্য লিখার জন্য ইতোমধ্যে হলিউডের তিনজন খ্যাতনামা ইস্ক্রিপ্ট রাইটারকে নিয়োগ দিয়েছেন এরা হচ্ছেন, ওয়ার অফ দ্যা ওয়ার্ল্ড ছবির চিত্র নাট্যকার যোশ ফ্রিডমেন, সেভাগেস ছবির রাইটার শ্যেন সেলারন এবং রাইস অফ দ্যা প্ল্যানেট অফ দ্যা এপিস ছবির রাইটার রিক জেফ ও এমান্ডা সিলভার।

জেমস ক্যামেরুন বলেন, “আভাতার ছবি টি তৈরি করতে গিয়ে আমরা অনন্য সাধারণ অভিজ্ঞতার সম্মুখীন হয়ে থাকি যা পরবর্তীতে দর্শকরা পেয়ে থাকেন।“

ক্যামেরুন আরও বলেন, “কেবল মাত্র দুটি সিকোয়েলে আভাতার ছবিটি সীমিত রাখা যাবেনা কারণ আভাতার ছবিটি ব্যাপ্তি বিশাল তাই আমরা একসাথে এর সব সিকোয়েলের কাজে হাত দিতে যাচ্ছি। সাথে সাথে আমি সারা দুনিয়ার সকল দর্শকে ধন্যবাদ জানাই এবং আভাতারের আগামী দিনের রাইটার দেরও ধন্যবাদ জানাই তারা আমার সাথে আভাতার ছবির সিকোয়েল লিখার কাজে যুক্ত হয়েছেন বলে। “

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...