The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নির্বাচিত কাউন্সিলর নিজেই ভ্যান চালিয়ে মিষ্টি বিতরণ করলেন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সিলেটের গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে জয় পেয়ে নির্বাচিত কাউন্সিলর নিজেই ভ্যান চালিয়ে মিষ্টি বিতরণ করলেন ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে, যা দেখে বিস্মিত এলাকার ভোটাররা।

নির্বাচিত কাউন্সিলর নিজেই ভ্যান চালিয়ে মিষ্টি বিতরণ করলেন! 1

নির্বাচিত ওই কাউন্সিলর প্রার্থী হলেন রুহিন আহমদ খান। তিনি এবার সিলেটের গোলাপগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ড হতে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

জানা যায়, সিলেটের গোলাপগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে টানা তৃতীয়বার নির্বাচিত হয়েছেন রুহিন আহমদ খান। প্রথমে মেয়র হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন। তিনি তা না পেয়ে, কাউন্সিলর হিসেবেই ভোটযুদ্ধে নামেন। নির্বাচনের পরই ভোটারদের স্মরণ করলেন এই ভিন্ন আয়োজনে।

আজ (মঙ্গলবার) দুপুরে বিজয়ের খুশিতে নিজেই মিষ্টি বোঝাই ভ্যান চালিয়ে ভোটারদের ঘরে ঘরে ওই মিষ্টি পৌঁছে দেন। ভ্যান চালিয়ে মিষ্টি বিতরণের এমন একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভাইরাল হয়েছে। যে ভিডিও প্রশংসা কুঁড়িয়েছে সকল স্তরের মানুষ নেটিজেনদের।

একটি সংবাদ মাধ্যমকে রুহিন আহমদ খান জানিয়েছেন, এই বিজয় আমার ওয়ার্ডবাসীর। তারা আমাকে এই নিয়ে তিন তিনবার নির্বাচনে বিজয়ী করেছেন। তাই আমি বিজয়ের আনন্দ ভোটারদের সঙ্গে উপভোগ করতে মিষ্টি নিয়ে তাদের বাড়িতে বাড়িতে গেছি।

উল্লেখ্য যে, গত ৩০ জানুয়ারি সিলেটের গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে পানির বোতল প্রতীক নিয়ে ৬৩১ ভোট পেয়ে নির্বাচিত হন রুহিন আহমদ খান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুজিবুর রহমান গাজর প্রতীক নিয়ে পেয়েছেন মাত্র ৩১৮ ভোট।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

Loading...