The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ডিপজল নিয়ে আসছেন বাংলার হারকিউলিস

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চলচ্চিত্রের ‘মুভিলর্ড’ হিসেবে খ্যাত মনোয়ার হোসেন ডিপজল এবার নিয়ে আসছেন বাংলার হারকিউলিস।

ডিপজল নিয়ে আসছেন বাংলার হারকিউলিস 1

ডিপজল একজন অভিনেতা হিসেবে তুমুল জনপ্রিয় হলেও একাধারে তিনি প্রযোজক ও পরিচালকও। সম্প্রতি ঘোষণা দিয়েছেন করেছেন অর্ধ ডজনেরও বেশি সিনেমা নির্মাণের জন্য।

শুরুও করেছেন ইতিমধ্যেই। তারই গল্পে মনতাজুর রহমান আকবর পরিচালনা করছেন ‘অমানুষ হলো মানুষ’ সিনেমাটি। শুটিং ও ডাবিং শেষও হয়েছে এটির। রয়েছে সেন্সর বোর্ডে জমা দেওয়ার অপেক্ষায়।

এদিকে আরও একটি সিনেমার কাজ শুরু করতে চলেছেন ডিপজল। ১৫ ফেব্রুয়ারি থেকে তার নতুন সিনেমা ‘বাংলার হারকিউলিস’-এর শুটিং শুরু হয়েছে। এখানে নাম ভূমিকায় তিনিই অভিনয় করবেন বলে নিশ্চিত করেছেন তিনি সংবাদ মাধ্যমকে।

পুলিশি-থ্রিলার ধাঁচের গল্পে ‘বাংলার হারকিউলিস’ সিনেমাটি তৈরি হচ্ছে। এখানে অনেক ট্যুইস্টও থাকবে। ‘বাংলার হারকিউলিস’ সিনেমা পরিচালনা করছেন মনতাজুর রহমান আকবর। এর গল্পও লিখেছেন ডিপজল। এই ছবিতে নায়িকা হিসেবে থাকবেন মৌ খান। এছাড়াও তরুণ নায়ক হিসেবে থাকবেন নাদিম।

ছবিটি সম্পর্কে বলতে গিয়ে ডিপজল জানিয়েছেন, ‘নতুন সিনেমাটির শুটিং ‘অমানুষ হলো মানুষ’-এর মতোই একটানা শুটিং করেই শেষ করা হবে। আমি আমার ঘোষণা মতোই একের পর এক সিনেমার কাজ শুরু করেছি। প্রথমে ৭টি সিনেমার ঘোষণা দিলেও বর্তমানে এ সংখ্যাটি আরও বাড়বে।’

ডিপজল আরও বলেন, ‘আমি কখনও ব্যবসার জন্য সিনেমা বানাই না। ভালবেসে ও দর্শকের চাহিদা পূরণ করার জন্যই সিনেমা বানাই। সিনেমা আমার রক্তের সঙ্গে মিশে রয়েছে। মৃত্যুর আগ পর্যন্ত আমি সিনেমা বানিয়ে যাবো’।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...