The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ঈদুল আযহায় স্যামসাং-এর ব্যতিক্রমী ও আকর্ষণীয় ‘ঈদ ক্যাম্পেইন’

এ ক্যাম্পেইনের মাধ্যমে দেশজুড়ে ক্রেতারা স্যামসাং -এর অত্যাধুনিক ও উদ্ভাবনী পণ্যগুলো সাশ্রয়ী মূল্যে কিনতে পারবেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে স্যামসাং বাংলাদেশ আকর্ষণীয় ছাড়, ক্যাশব্যাক ও দুর্দান্ত সব অফারের ঈদ ক্যাম্পেইন শুরু করেছে।

ঈদুল আযহায় স্যামসাং-এর ব্যতিক্রমী ও আকর্ষণীয় ‘ঈদ ক্যাম্পেইন’ 1

এ ক্যাম্পেইনের মাধ্যমে দেশজুড়ে ক্রেতারা স্যামসাং -এর অত্যাধুনিক ও উদ্ভাবনী পণ্যগুলো সাশ্রয়ী মূল্যে কিনতে পারবেন। ক্যাম্পেইনের অধীনে ক্রেতারা গ্যালাক্সি এম০১ কোর, গ্যালাক্সি এম০২, গ্যালাক্সি এম০২এস ও গ্যালাক্সি এম১২ স্মার্টফোনগুলো কিনলেই পাবেন কমপক্ষে ১ হাজার টাকা ক্যাশব্যাক। এছাড়াও, গ্যালাক্সি এম২১ কিনলে পানবেন কমপক্ষে ২ হাজার টাকা ক্যাশব্যাক এবং প্রমোশনাল অফারে গ্যালাক্সি এম৩১ স্মার্টফোন কিনলে সাথে থাকছে ৪ হাজার টাকার আকর্ষণীয় ছাড়। শুধু তাই নয়, গ্যালাক্সি নোট১০লাইট স্মার্টফোনের সাথে ক্রেতারা পাবেন কমপক্ষে ৫ হাজার টাকা ক্যাশব্যাক।

আরও থাকছে স্যামসাং গ্যালাক্সি এ৩২ স্মার্টফোন কেনার পরে ৬ মাসের সহজ কিস্তিতে মূল্য পরিশোধের সুবিধা। ক্রেতাদের জন্য ক্যাম্পেইনের চমকপ্রদ অফার হিসেবে থাকছে গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি কিনলে বাডস প্রো, এস২১ প্লাস অথবা তাৎক্ষণিক ২৫ হাজার টাকার ক্যাশব্যাক। ক্রেতারা যেকোনো স্যামসাং গ্যালাক্সি স্মার্টফোন কিনলেই সাথে পাবেন তিন মাসের স্পটিফাই প্রিমিয়াম সাবস্ক্রিপশন।

এছাড়াও, ক্যাম্পেইনের অংশ হিসেবে, একটি গ্র্যান্ড ইনভাইট অফারে ক্রেতাদের জন্য লটারির মাধ্যমে থাকছে ফ্রিজ, টেলিভিশন, এয়ার কন্ডিশনার বা ওয়াশিং মেশিন জিতে নেয়ার সুযোগ।

এ বিষয়ে স্যামসাং বাংলাদেশের মোবাইল বিভাগের প্রধান মুয়ীদূর রহমান বলেন, “স্মার্টফোনের ব্যবহার চলমান করোনা মহামারিতে বিশেষভাবে গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে, কেননা অধিকাংশ মানুষ হোম অফিস বা অনলাইন ক্লাসের মতো দৈনন্দিন সকল কাজে এখন মোবাইল ব্যবহার করছেন। তাই, বাজারে স্মার্টফোনের ব্যবহার বাড়াতে এবং মানুষের জীবনকে আরও সহজ করে তুলতে ক্রেতাদের জন্য এমন অসাধারণ অফার নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত।”

ঈদের আর বেশিদিন বাকি নেই। ক্রেতারা এবার স্যামসাং -এর ঈদ ক্যাম্পেইনে ঈদের আনন্দ উপভোগ করতে পারবেন বাজেট নিয়ে কোনো দুশ্চিন্তা ছাড়াই। দুর্দান্ত অফারের এ ক্যাম্পেইনটি চলবে আগামী ৩১ জুলাই পর্যন্ত। খবর প্রেস বিজ্ঞপ্তির।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

Loading...