The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

আকর্ষণীয় ছাড় ও সেবা নিয়ে এই প্রথমবারের মতো স্যামসাং নিয়ে এলো সার্ভিস উইক

এ অফারের মাধ্যমে দেশজুড়ে ক্রেতারা সাশ্রয়ী মূল্যে স্যামসাং’র উদ্ভাবনী পণ্যগুলো ক্রয় করার চমৎকার সুযোগ পাবেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সম্প্রতি স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য আকর্ষণীয় ছাড়, দুর্দান্ত অফার ও সুবিধাজনক সেবা নিয়ে সার্ভিস উইক শুরু করেছে স্যামসাং।

আকর্ষণীয় ছাড় ও সেবা নিয়ে এই প্রথমবারের মতো স্যামসাং নিয়ে এলো সার্ভিস উইক 1

স্যামসাং এই প্রথম তাদের স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য এই ধরনের সার্ভিস উইক (সেবা সপ্তাহ) অফার নিয়ে এসেছে। এ অফারের মাধ্যমে দেশজুড়ে ক্রেতারা সাশ্রয়ী মূল্যে স্যামসাং’র উদ্ভাবনী পণ্যগুলো ক্রয় করার চমৎকার সুযোগ পাবেন এবং এর পাশাপাশি নিজেদের সুবিধামত বিভিন্ন ধরনের সেবাও উপভোগ করতে পারবেন। সার্ভিস উইক অফারের মাধ্যমে ওয়্যারেন্টি সেবার বাইরে থাকা ক্রেতারা সেবা গ্রহণ করতে পারবেন। এতে স্মার্টফোনের সার্ভিস ফি’র উপর ক্রেতারা পাবেন ৫০ শতাংশ ছাড় এবং ফিচার ফোনের সার্ভিস ফি’র উপর পাবেন ৩০ শতাংশ ছাড়। এছাড়াও, সেবা গ্রহণের সময় গ্রাহকরা বিনামূল্যে একটি মাস্ক উপহার পাবেন। এর পাশাপাশি, তাদেরকে ভালোভাবে মোবাইল ফোন ব্যবহার সম্পর্কিত বিভিন্ন প্রশ্নের জবাব ও পরামর্শ দেয়া হবে।

এ উপলক্ষে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “ওয়্যারেন্টি সেবা ক্রেতাদের পণ্য ক্রয়ের সময় ঝুঁকি নিরসনে এবং সেবা নিশ্চিতকরণে কার্যকরি একটি মাধ্যম। চলমান মহামারি ইতিমধ্যে অনেক পরিবারের জন্য আর্থিক অস্থিতিশীলতা সৃষ্টি করেছে; ফলে, ওয়ারেন্টি শেষ হয়ে যাওয়া পণ্যগুলো মেরামতের জন্য অত্যন্ত ব্যয়বহুল খরচ বহন করা তাদের জন্য কষ্টসাধ্য বিষয় হয়ে দাঁড়িয়েছে। স্যামসাং সবসময় ক্রেতাদের সুবিধা অনুযায়ী উদ্ভাবন ও উন্নতিকে অগ্রাধিকার দিয়ে আসছে। তাই প্রথমবারের মতো সার্ভিস উইক চালু করতে পেরে আমরা আনন্দিত। আমরা বিশ্বাস করি যে, এই সুযোগ মানুষকে স্মার্টফোন সম্পর্কিত বিষয়ে তাদের সুবিধাজনক লক্ষ্য অর্জনে সহায়তা করবে।”

স্যামসাং সার্ভিস উইকে অংশ নেয়া ক্রেতাগণ আগামী ৫ সেপ্টেম্বর পর্যন্ত তাদের পরবর্তী ক্রয়ে অতিরিক্ত ৫ শতাংশ ছাড় (বিদ্যমান অফারগুলোর উপরে) উপভোগ করতে পারবেন। স্যামসাং সার্ভিস উইক ও ছাড়ের অফার আগামী ২৮ আগস্ট পর্যন্ত চলবে। সারাদেশব্যাপি সকল স্যামসাং ব্র্যান্ড স্টোর থেকে ক্রেতারা এ সুবিধাগুলো গ্রহণ করতে পারবেন। খবর প্রেস বিজ্ঞপ্তির।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের কাপড়ের মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...