The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

স্যামসাংয়ের অফিশিয়াল ওয়েবসাইটে ক্রমান্বয়ে বেড়ে ১০ লাখের বেশি ভিজিট

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ স্যামসাং বাংলাদেশের অফিসিয়াল ওয়েবসাইট আনুষ্ঠানিকভাবে উদ্বোধনের মাত্র কয়েক মাসের মধ্যেই ১০ লাখ ভিজিটের মাইলফলক স্পর্শ করেছে!

স্যামসাংয়ের অফিশিয়াল ওয়েবসাইটে ক্রমান্বয়ে বেড়ে ১০ লাখের বেশি ভিজিট 1

এ বছরের ১৫ জুলাই চালু হওয়া – www.samsung.com – ওয়েবসাইটটি বাংলাদেশি ক্রেতাদের জন্য ওয়ান-স্টপ প্ল্যাটফর্ম হিসেবে তৈরি করা হয়েছে।

চালু হওয়ার পর থেকেই বাংলাদেশে স্যামসাং -এর অফিশিয়াল ওয়েবসাইটটি স্যামসাং মোবাইল ও কনজ্যুমার ইলেকট্রনিক পণ্যের বিস্তারিত তথ্যসহ দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় এ ব্র্যান্ডের স্থানীয় ক্রেতাদের সেবা দিয়ে আসছে। ওয়েবসাইটে বিস্তৃতভাবে থাকা ট্যাব ও ফিচারের কারণে সব বয়সের ক্রেতারা খুব সহজেই এ ওয়েবসাইটের মাধ্যমে তাদের প্রয়োজনীয় তথ্য সম্পর্কে জানতে পারেন। স্মার্টফোনের নেতৃত্বস্থানীয় প্রতিষ্ঠান হিসেবে স্যামসাং’র ওয়েবসাইটে প্রচুর মানুষের ভিজিট বাড়ছে। স্যামসাং গ্যালাক্সি জেড সিরিজের চলমান প্রি-অর্ডার উন্মাদনায় স্মার্টফোন প্রেমীদের ওয়েবসাইটে ভিজিট স্যামসাংয়ের প্রত্যাশার মাত্রাকেও ছাড়িয়ে গেছে! ১ সেপ্টেম্বরে শুরু হওয়া গ্যালাক্সি জেড ফোল্ড ৩ ফাইভজি ও জেড ফ্লিপ ৩ ফাইভজি এর প্রি -অর্ডারে ক্রেতাদের ব্যাপক সাড়া পাওয়া গেছে এবং বিক্রি শুরু হওয়ার ২৪ ঘণ্টারও কম সময়ে প্রায় সব ইউনিট বিক্রি হয়ে গেছে।

আগ্রহীরা www.samsung.com ভিজিট করে তাদের পছন্দসই স্যামসাং ব্র্যান্ডের মোবাইল বা লাইফস্টাইল ও কুকিং অ্যাপ্লায়েন্স পণ্য দেখতে ও কিনতে পারবেন। উন্নত ও আসল মানের পণ্য কিনতে চাওয়া ক্রেতাদের জন্য এটি উপযুক্ত একটি প্ল্যাটফর্ম। সকল ধরনের কেনাকাটার জন্য স্যামসাং সহজ হোম ডেলিভারি এবং ইমেল, চ্যাট বা ফোন কলের মাধ্যমে ২৪/৭ ক্রেতাদের সহায়তা প্রদান করে। খবর প্রেস বিজ্ঞপ্তির।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের কাপড়ের মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...