The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

পরীমনি এবার হোটেল স্পন্সর খুঁজছেন!

pin-auf-actresses.jpg

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চিত্রনায়িকা পরীমনি এবার সবাইকে চমকে দিতে হোটেল স্পন্সর খুঁজছেন। বিনোদন জগতে আসার পর হতেই নিজের জন্মদিনটা প্রতিবছরই জাঁকজমক পূর্ণভাবে উদযাপন করেন এই নায়িকা।

পরীমনি এবার হোটেল স্পন্সর খুঁজছেন! 1

পাঁচ তারকা হোটেলের আলো ঝলমলে পরিবেশে একেক বছর একেক থিমের পোশাক পরে অনুষ্ঠানে হাজির হন এবং সবাইকে তাক লাগিয়ে দেন পরীমনি।

আগামী ২০ অক্টোবর পরীমনির জন্মদিন। এবার আরও বড় পরিসরে জন্মদিন অনুষ্ঠানের পরিকল্পনা করছেন তিনি। তবে স্পনসর নিয়ে এবার জন্মদিন উদযাপনের কথা ভাবছেন। এই বিষয়ে পরীমনি গণমাধ্যমকে বলেছেন, ‘যে হোটেল স্পনসর করবে, সেখানেই উৎসবটি করবো।’

গণমাধ্যমকে পরীমনি বলেছেন, ‘প্রতিবছর নিজের টাকায় জন্মদিন করার পরও কিছু মানুষের কথা শুনতে হয়। এতো টাকা আমি কোথা থেকে পাই, এই সব নানা অবান্তর কথা হয়। তাই সিদ্ধান্ত নিয়েছি, স্পনসর নিয়ে এবার জন্মদিন করবো। এবার আরও ফাটিয়ে উৎসব করবো।’ পরী জানালেন এবারের ভেন্যুর সাজসজ্জা কেমন হবে, কেমন হবে তার জন্মদিনের পোশাক- এসব নিয়ে ইতিমধ্যে প্রস্তুতি শুরু করেছেন তিনি।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের কাপড়ের মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...