The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এক ঘুষিতে স্বামীর দাঁত ভেঙে দিলেন স্ত্রী!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দীর্ঘ সময় ধরে হোয়াটসঅ্যাপে চ্যাটিং করার কারণে গৃহবধূকে বাধা দেন তার স্বামী। এই ঘটনায় ক্ষিপ্ত হয়ে ঘুষি মেরে স্বামীর দাঁত ভেঙে দিয়েছেন ওই নারী!

এক ঘুষিতে স্বামীর দাঁত ভেঙে দিলেন স্ত্রী! 1

ভারতের হিমাচল প্রদেশের শিমলার থিয়োর থানায় গত ২৩ সেপ্টেম্বরের এই ঘটনার পর অভিযোগ দিয়ে বিচার চেয়েছেন ওই ব্যক্তি। পরের দিন ২৪ সেপ্টেম্বর থানায় অভিযোগ করেন ভুক্তভোগী ওই ব্যক্তি। তবে সংবাদ মাধ্যমে তাদের পরিচয় প্রকাশ করা হয়নি।

পুলিশকে ওই ব্যক্তি জানিয়েছেন যে, তার স্ত্রী মোবাইলে আসক্ত। দীর্ঘ সময় ধরে হোয়াটসঅ্যাপে চ্যাট করেন। ওইদিন স্ত্রী যখন হোয়াটসঅ্যাপে মগ্ন ছিলেন, তখন তিনি বাধা দেন। এতেই স্ত্রী ক্ষিপ্ত হয়ে ঘুষি দিয়ে তার দাঁত ভেঙে দেন। তারপর স্বামীকে লাঠি দিয়েও মারধর করেন তিনি। পরে স্বামীকে হাসপাতালে নিয়ে যান স্ত্রী।

হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর সোজা থানায় যান ওই ব্যক্তি। তিনি স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। স্বামীর অভিযোগের ভিত্তিতে মামলা নথিভুক্ত করেন থানা পুলিশ।

শিমলার পুলিশ সুপার মণিকা এই বিষয়ে জানিয়েছেন, স্বামীর অভিযোগের পর তদন্ত শুরু করেছে পুলিশ। কেনো ওই নারী এমন কাজ করলেন তা খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিক তদন্তের পর বেশ কিছু প্রশ্নও উঠছে। যেমন, কেনো স্ত্রীকে হোয়াটসঅ্যাপ চ্যাটে বাধা দেন ওই ব্যক্তি। কার সঙ্গে এতো মন দিয়ে চ্যাট করেন ওই নারী। তবে এই ঘটনায় বিবাহ বহির্ভূত সম্পর্কের সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

পুলিশ সুপার আরও জানিয়েছেন, সব বিষয় খতিয়ে দেখে পরবর্তী পদক্ষেপ নেবে পুলিশ প্রশাসন। অভিযুক্ত নারী এবং তার স্বামীকে খুব শীঘ্রই জিজ্ঞাসাবাদ করা হবে। সেই সঙ্গে প্রতিবেশীদের সঙ্গেও কথা বলবে পুলিশ।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের কাপড়ের মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

Loading...