Categories: বিনোদন

ঈদ আয়োজনে চ্যানেল আইয়ে থাকছে ৭টি সিনেমা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঈদ মানে আনন্দ, ঈদ মানেই উৎসব। অন্ধকার সরিয়ে সবার জীবনে আনন্দ নিয়ে আসতে যাচ্ছে ঈদ। ঈদের আনন্দকে ভাগ করে নিতে চ্যানেল আইয়ের এবারের ঈদ আয়োজনে থাকছে ৭টি সিনেমা।

প্রতিবছরের মতো এবারও আসন্ন ঈদুল ফিতরেও চ্যানেল আই ৮ দিনব্যাপী সাজানো হয়েছে বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠানমালা। এই সকল অনুষ্ঠানমালায় থাকছে শীর্ষ নির্মাতা এবং শিল্পীদের অভিনয়ে ৭টি চলচ্চিত্র, যারমধ্যে অধিকাংশ চলচ্চিত্রের টিভি প্রিমিয়ার।

সিনেমাগুলো চ্যানেল আই দেখাবে ঈদের দিন হতে ঈদের ৭ম দিন পর্যন্ত, যা প্রচার হবে প্রতিদিনই সকাল ১০টা ১৫ মিনিটে।

Related Post

ঈদের দিন

ঈদের দিন দর্শকরা দেখবেন সময়ের আলোচিত সিনেমা ‘লাল মোরগের ঝুঁটি’। চিত্রনাট্য ও পরিচালনায় নূরুল আলম আতিক। এতে অভিনয় করেছেন আহমেদ রুবেল, লায়লা হাসান, স্বাগতা, জয়রাজ, আশনা হাবিব ভাবনা, শিল্পী সরকার অপু, ইলোরা গওহর, শাহজাহান সম্রাট, জ্যোতিকা জ্যোতি, জোবায়েদ, দীপক সুমন, আশীষ খন্দকার, দিলরুবা দোয়েলসহ প্রমুখ।

ঈদের ২য় দিন

ঈদের ২য় দিন থাকছে চলচ্চিত্র ‘ন ডরাই’। কাহিনী ও চিত্রনাট্য শ্যামল সেনগুপ্ত ও পরিচালনায় তানিম রহমান অংশু। সার্ফিং নিয়ে দেশের আলোচিত এই সিনেমায় অভিনয় করেছেন সুনেরাহ বিনতে কামাল, শরিফুল রাজ, সাঈদ বাবু, জোসেফাইন লিন্ডেগার্ড, ওয়াসিম সিতারা, টমি হিন্ডলি, ঠাকুর প্রসাদ, পেদ্রো প্রিন্সিপে, হিন্দোল রায়, নাসির উদ্দিন খান প্রমুখ।

ঈদের ৩য় দিন

ঈদের ৩য় দিন রয়েছে ছবি ‘গণ্ডি’। পরিচালনায় ফাখরুল আরেফীন খান। এতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন কোলকাতার সব্যসাচী চক্রবর্তী এবং সুবর্ণা মুস্তাফা। এছাড়াও আরও অভিনয় করেছেন শুভাশীষ ভৌমিক, মাজনুন মিজান, আমান রেজা, অপর্ণা ঘোষ, পায়েল মুখার্জী প্রমুখ।

ঈদের ৪র্থ দিন

ঈদের ৪র্থ দিন দর্শক দেখবেন চলচ্চিত্র ‘ঢাকা ড্রিম’। পরিচালনায় প্রসুন রহমান। এতে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, শাহাদাৎ হোসেন, মনিরা মিঠু, আরশ খান, ইকবাল হোসেন, শাহরিয়ার সজীব, পূর্ণিমা, বৃষ্টি, সুজাত শিমুল, সায়মা নিরা প্রমুখ।

ঈদের ৫ম দিন

ঈদের ৫ম দিন রয়েেছে চলচ্চিত্র ‘ছিটমহল’। কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনায় এইচ আর হাবিব। অভিনয়ে আছেন জান্নাতুল ফেরদৌস পিয়া, মৌসুমী হামিদ, আরমান পারভেজ মুরাদ, সজল, অঞ্জলি সাথী, শিমুল খান, এ বি এম সোহেল রাশিদ, ডন হক, এইচ আর হাবিব, উজ্জল কবির হিমু প্রমুখ।

ঈদের ৬ষ্ঠ দিন

ঈদের ৬ষ্ঠ দিন রয়েছে বহুল আলোচিত ও প্রশংসিত সিনেমা ‘চন্দ্রাবতী কথা’। এটি পরিচালনা করেছেন এন রাশেদ চৌধুরী। অভিনয় করেছেন দিলরুবা হোসেন দোয়েল, জয়ন্ত চট্টোপাধ্যায়, মিতা রহমান, গাজী রাকায়েত, কাজী নওশাবা আহমেদ, আরমান পারভেজ মুরাদ প্রমুখ।

ঈদের ৭ম দিন

ঈদ আয়োজনে চ্যানেল আইয়ে ঈদের ৭ম দিন রয়েছে চলচ্চিত্র ‘বাপজানের বায়োস্কোপ’। কাহিনী ও চিত্রনাট্য মাসুম রেজা ও পরিচালনায় রিয়াজুল রিজু। অভিনয়ে শহীদুজ্জামান সেলিম, শতাব্দী ওয়াদু, সানজিদা তন্ময় প্রমুখ। তথ্যসূত্র: চ্যানেল আই।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকার চেষ্টা করি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের কাপড়ের মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

This post was last modified on এপ্রিল ১৯, ২০২২ 4:07 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

চমক দেখাতে আসছে ‘পুষ্পা-২’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দক্ষিণী সিনেমা ‘পুষ্পা’র তুমুল জনপ্রিয়তার পর মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা-২’।…

% দিন আগে

পাহাড়ি রাস্তায় লাফিয়ে চলা মেয়েটির ছবিতে কী কী পরিবর্তন আছে তা বলতে পারবেন?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছোট বেলায় কিশোর পত্রিকার পাতায় আমরা অনেকেই এমন খেলা খেলেছি।…

% দিন আগে

সিলেটের সাদা পাথর: এক অপার প্রাকৃতিক সৌন্দর্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৪ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

গরমে করলার সঙ্গে কয়েকটি খাবার খেলে উপকার পাবেন না: কোন সেই খাবার?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা জানি করলা খেলে সুস্থ থাকে শরীর। তবে সঙ্গে বা…

% দিন আগে

হুমকির মুখে সফটওয়্যার এবং স্টার্টআপ খাতের উদ্যোগ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এই বছরের জুন মাসে শেষ হচ্ছে সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তি সার্ভিস…

% দিন আগে

এবার মিউজিক ভিডিওতে তোরসা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শাহ আবদুল করিম এবং হাসন রাজার ভাটির দেশ থেকে ইট-পাথরের…

% দিন আগে