এয়ারটেল 3G তে ৫১০ মেগাবাইট পর্যন্ত ব্যাবহার করুন ফ্রীতে!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ আপনার যদি একটি এয়ারটেল সিম কার্ড থাকে তাহলে আপনি 3G ইন্টারনেট পাবেন সম্পূর্ণ বিনামুল্যে। এই অফারটি দিয়েছে Airtel নিজেই। শর্ত সাপেক্ষে বিনামূল্যে থ্র্রিজি ডাটা ব্যবহারের পরিমাণ বেঁধে দেয়া হয়েছে ৫১০ মেগাবাইট পর্যন্ত। এটি ঢাকা, চট্রগ্রাম ও সিলেট গ্রাহকদের জন্য প্রযোজ্য।


এই ফ্রী ডাটা উপভোগ করতে আপনাকে অবশ্যই এয়ারটেলের যেকোন একটি থ্রিজি প্যাকেজ কিনতে হবে। যদিও এখনও কোন প্যাকেজ ঘোষণা করেনি অপারেটরটি, তবে চলতি মাসে বাণিজ্যিকভাবে থ্রিজি চালু করার আগেই এই ট্যারিফ জানা যাবে। আর ফ্রি ৫১০ মেগাবাইট থ্রিজি ডাটা তার পরেই ব্যবহারযোগ্য হবে। এর মেয়াদ ৭ দিন এবং একজন গ্রাহক একবারই অফারটি গ্রহণ করতে পারবেন।

থ্রিজি ডাটা উপভোগের জন্য এখনই রেজিস্ট্রেশন করে ফেলতে পারেন। এ জন্যে প্রথম পর্যায়ে আপনাকে যেতে হবে বাংলাদেশ এয়ারটেলের ওয়েবসাইটে। এই লিঙ্কে ক্লিক করুন। এবার আপনার মোবাইল নাম্বার এবং শহরের নাম, অবস্থান, আপনার নাম দিয়ে শর্ত প্রযোজ্যের জায়গায় টিক দিন। নীচের অংকটি পূরণ করুন। এরপর নীচের লাল রঙয়ের লেখা get your 10MB 3G now! বাটনে ক্লিক করুন।

আপনার ফোনে SMS এর মধ্যমে ৬ ডিজিটের একটি পিন কোড আসবে। সেটি ওয়েবসাইটের ফরমে ইনপুট করে submit বাটনে ক্লিক করুন। এভাবে আপনি পাবেন প্রথম ১০ মেগাবাইট ফ্রি থ্রিজি ডাটা।

Related Post

এছাড়া আপনি বিনামুল্যে এয়ারটেলের থ্রিজি সেবার সাইন আপ করার লিংকটি ফেসবুকে শেয়ার করলে আরও ১০০ মেগাবাইট পাবেন। তবে অবশ্যই ফেসবুকে আপনার শেয়ার পোষ্টটি Public হতে হবে।

অন্যান্য এয়ারটেল ব্যবহারকারী বন্ধুদের ইনভাইট করে তাদেরকে রেজিস্ট্রেশন করিয়ে অতিরিক্ত ৪০০ মেগাবাইট ভলিউম পেতে পারেন। প্রতিটি নতুন রেজিস্ট্রেশনের জন্য আপনাকে ১০ মেগাবাইট থ্রিজি ডাটা দেয়া হবে। সব মিলিয়ে সর্বোচ্চ ৫১০ মেগাবাইট ডাটা ৭ দিনের জন্য ফ্রিতে পাওয়া যাবে।

রাজিউর রহমান

Recent Posts

ডায়াবেটিস রোগিরা ‘ইনস্ট্যান্ট নুডলস’ খেলে কি রক্তে শর্করার মাত্রা বেড়ে যেতে পারে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ইনস্ট্যান্ট নুডলস’ স্বাদে মিষ্টি না হলেও এই ধরনের খাবারে শর্করার…

% দিন আগে

বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হিসেবে সাব্বির আহমেদকে নিয়োগ দিলো ভিসা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেমেন্ট প্রযুক্তিতে বিশ্বের নেতৃস্থানীয় প্রতিষ্ঠান ভিসার বাংলাদেশ, নেপাল এবং ভুটানের…

% দিন আগে

বাংলাদেশে প্রথমবারের মতো ইন্টারন্যাশনাল ডিজ্যাবিলিটি আর্ট ফেস্টিভ্যাল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অন্তর্ভূক্তিমূলক থিয়েটার ক্ষেত্রে প্রতিবন্ধী শিল্পীদের নিয়ে ব্রিটিশ কাউন্সিলের দীর্ঘমেয়াদী প্রচেষ্টার…

% দিন আগে

বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শাকিব খান!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান। অপু বিশ্বাস ও বুবলীকে…

% দিন আগে

৬ মাসে ইসরায়েলি বর্বরতায় গাজায় নিহত ১৩ হাজার শিশু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গাজা উপত্যকায় গত ৬ মাসে নিহত শিশুদের সংখ্যা আঁতকে উঠার…

% দিন আগে

আপনার চরিত্র কেমন তা আপনার আঙুলের আকৃতিই বলে দেবে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আপনার ব্যক্তিত্ব কীরকম তা বলে দিতে পারে আপনার আঙুলের আকৃতি!…

% দিন আগে