The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এয়ারটেল 3G তে ৫১০ মেগাবাইট পর্যন্ত ব্যাবহার করুন ফ্রীতে!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ আপনার যদি একটি এয়ারটেল সিম কার্ড থাকে তাহলে আপনি 3G ইন্টারনেট পাবেন সম্পূর্ণ বিনামুল্যে। এই অফারটি দিয়েছে Airtel নিজেই। শর্ত সাপেক্ষে বিনামূল্যে থ্র্রিজি ডাটা ব্যবহারের পরিমাণ বেঁধে দেয়া হয়েছে ৫১০ মেগাবাইট পর্যন্ত। এটি ঢাকা, চট্রগ্রাম ও সিলেট গ্রাহকদের জন্য প্রযোজ্য।


Print

এই ফ্রী ডাটা উপভোগ করতে আপনাকে অবশ্যই এয়ারটেলের যেকোন একটি থ্রিজি প্যাকেজ কিনতে হবে। যদিও এখনও কোন প্যাকেজ ঘোষণা করেনি অপারেটরটি, তবে চলতি মাসে বাণিজ্যিকভাবে থ্রিজি চালু করার আগেই এই ট্যারিফ জানা যাবে। আর ফ্রি ৫১০ মেগাবাইট থ্রিজি ডাটা তার পরেই ব্যবহারযোগ্য হবে। এর মেয়াদ ৭ দিন এবং একজন গ্রাহক একবারই অফারটি গ্রহণ করতে পারবেন।

থ্রিজি ডাটা উপভোগের জন্য এখনই রেজিস্ট্রেশন করে ফেলতে পারেন। এ জন্যে প্রথম পর্যায়ে আপনাকে যেতে হবে বাংলাদেশ এয়ারটেলের ওয়েবসাইটে। এই লিঙ্কে ক্লিক করুন। এবার আপনার মোবাইল নাম্বার এবং শহরের নাম, অবস্থান, আপনার নাম দিয়ে শর্ত প্রযোজ্যের জায়গায় টিক দিন। নীচের অংকটি পূরণ করুন। এরপর নীচের লাল রঙয়ের লেখা get your 10MB 3G now! বাটনে ক্লিক করুন।

Capture

আপনার ফোনে SMS এর মধ্যমে ৬ ডিজিটের একটি পিন কোড আসবে। সেটি ওয়েবসাইটের ফরমে ইনপুট করে submit বাটনে ক্লিক করুন। এভাবে আপনি পাবেন প্রথম ১০ মেগাবাইট ফ্রি থ্রিজি ডাটা।

dhsrfh

এছাড়া আপনি বিনামুল্যে এয়ারটেলের থ্রিজি সেবার সাইন আপ করার লিংকটি ফেসবুকে শেয়ার করলে আরও ১০০ মেগাবাইট পাবেন। তবে অবশ্যই ফেসবুকে আপনার শেয়ার পোষ্টটি Public হতে হবে।

অন্যান্য এয়ারটেল ব্যবহারকারী বন্ধুদের ইনভাইট করে তাদেরকে রেজিস্ট্রেশন করিয়ে অতিরিক্ত ৪০০ মেগাবাইট ভলিউম পেতে পারেন। প্রতিটি নতুন রেজিস্ট্রেশনের জন্য আপনাকে ১০ মেগাবাইট থ্রিজি ডাটা দেয়া হবে। সব মিলিয়ে সর্বোচ্চ ৫১০ মেগাবাইট ডাটা ৭ দিনের জন্য ফ্রিতে পাওয়া যাবে।

Loading...