বিয়ে করছেন বাংলাদেশের একমাত্র ডাবল সেঞ্চুরিয়ান মুশফিক

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ অধিনায়ক মুশফিক অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন, এজন্যে ইতিমধ্যেই কন্যার সাথে আংটি বদল করে বাগদান সম্পন্ন করেছেন। বাংলাদেশী ক্রীড়ামোদীদের জন্য খুশির ব্যাপারটি হচ্ছে অধিনায়ক মুশফিক বিয়ে করতে যাচ্ছেন তাঁরই সতীর্থ সহ-অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদের শ্যালিকাকে! কন্যা জান্নাতুল কিফায়াতের (মন্ডি) সঙ্গে বিয়েটা হয়ে গেলে মাহমুদউল্লাহ হবেন মুশফিকের ভায়রা।


169243

ছিলেন সতীর্থ। সেখান থেকে একজন অধিনায়ক, আরেকজন সহ-অধিনায়ক। এবার আত্মীয়তার সম্পর্কেই বাঁধা পড়তে যাচ্ছেন মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ। মুশফিকের বাবা মাহবুব হাবিব খবরটির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, শনিবার কনের রামপুরার বাড়িতে আংটি বদল অনুষ্ঠান হয়েছে, শিগগির বিয়ের তারিখ ঠিক হবে। মুশফিকের বাগদত্তা জান্নাতুল কিফায়াত মন্ডি প্রাইম বিশ্ববিদ্যালয়ের বিবিএ অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী।

উল্লেখ্য, মন্ডির সঙ্গে মুশফিকের পরিচয় মাহমুদউল্লাহর গায়েহলুদের অনুষ্ঠানে। দুজনের দুজনকে পছন্দ হওয়ায় পরিবারের সদস্যদের বিয়ের ইচ্ছের কথা জানান মুশফিক। মুশফিকের বাবা মাহবুব হামিদ জানালেন, “আমাদের ইচ্ছে আছে, কন্যার চূড়ান্ত পরীক্ষার পর বিয়ের আনুষ্ঠানিকতা সারার।”

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...