The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

চিফ হুইপ প্রকাশ্যে মাইকে ‘ক্যাশ’ চাইলেন (ভিডিও)

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ এই ভিডিওটি না দেখলে হয়তো এ কথা কেওই বিশ্বাস করতে চাইতেন না। আর তা হলো চিফ হুইপ প্রকাশ্যে মাইকে উপঢৌকন না দিয়ে ‘ক্যাশ’ চাইলেন!


Chief Whip

এমন ঘটনাটি ঘটেছে পটুয়াখালীর বাউফল উপজেলা সদরের সরকারি পাবলিক মাঠে গণসংবর্ধনা অনুষ্ঠানে। ওই অনুষ্ঠানে প্রকাশ্যে মাইকে ‘ক্যাশ’ চেয়েছেন চিফ হুইপ আ স ম ফিরোজ।

ভিডিওটি দেখুন

জাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ প্রকাশ্যে মাইকে ঘোষণা দিয়ে এ সময় বলেন, ‘আগামীকাল (শনিবার) দলীয় কার্যালয়ে সকাল ৯টা থেকে বেলা ৩টা পর্যন্ত বসব। যদি কেউর উপঢৌকন দেওয়ার ইচ্ছা থাকে, তবে আর এই ক্রেস্ট না। ক্যাশ (নগদ টাকা) চাই, ক্যাশ চাই।’ কারণ নির্বাচনে অনেক খরচ হয়েছে এমন কথাও তিনি উল্লেখ করেন।

চিফ হুইপ আরও বলেন, ‘বোঝেন নাই? নির্বাচন করতে গেলে অনেক লাগে। কাজেই ক্যাশ দিয়েন, খুব ভালো হইবে। কাল (শনিবার) দেখা হবে সবার সঙ্গে। আজ আর কোনো ক্রেস্ট নেব না। সমস্ত ক্রেস্ট আমি পরে নেব।’

চিফ হুইপ গতপরশু শুক্রবার বিকেলে নিজ নির্বাচনী এলাকা পটুয়াখালীর বাউফল উপজেলা সদরের সরকারি পাবলিক মাঠে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে তাঁকে গণসংবর্ধনা দেওয়া হয়। গণসংবর্ধনা অনুষ্ঠানে নেতা-কর্মীরা চিফ হুইপকে ক্রেস্ট, ফুলের তোড়া উপহার দেন। সেখানে চিফ হুইপ এসব কথা বলেন।

Loading...