The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

টি২০ বিশ্বকাপ: পাকিস্তানের সাথে ভারতের ৭ উইকেটের বিশাল বিজয়

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ টি২০ বিশ্বকাপের টপ টেনের প্রথম ম্যাচে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ১৩০ রান করে পাকিস্তান। জবাবে ব্যাট করছে ভারত।


182145_Fotor_Collage

পাকিস্তানের ইনিংসের শুরুতেই বোলার ভুবনেশ্বর কুমার আঘাত হানেন রান আউটের মাধ্যমে। ভুবনেশ্বর কুমারের সরাসরি থ্রোয়ে রান-আউট হয়ে কামরান আকমলের বিদায়ে শুরুতেই পাকিস্তান হোঁচট খায়। তবে কিছুটা ধীরে খেলেও আহমেদ শেহজাদ ও পাকিস্তানের অধিনায়ক মোহাম্মদ হাফিজ মিলে ৪৪ রান পার করিয়ে দেন পাকিস্তানকে। এর পর হাফিজ এবং শেহজাদ ধ্রুত আউট হয়ে গেলে পাকিস্তান কিছুটা বিপদে পরে যায়।

182137

শোয়েব মালিকের সঙ্গে ৫০ রানের জুটি গড়ে দলকে ৩ উইকেটে ৯৭ রানের সুবিধাজনক জায়গায় নিয়ে এসেছিলেন উমর আকমল। শোয়েব মালিকের উইকেট পতনের পরে, শহীদ আফ্রিদিও এসেই ১০ বলে ৮ রান করে বিদায় নিলে পাকিস্তান চাপে পড়ে।

তবে শেষ পর্যন্ত শোয়েব মাকসুদের ১১ বলে ২১ রানের ঝড়ো ইনিংসে পাকিস্তান ১৩০ রান করতে সমর্থ হয়। ভারতের সামনে জয়ের জন্য লক্ষ্য ১৩১ রান।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতে ভারত ভালই জবাব দেয়, ৭ ওভারে তারা ৫৪ রান সংগ্রহ করে কোন উইকেট না হারিয়েই। তবে ওমর গুলের বলে শেখর ধাওয়ান আউট হয়ে গেলে রোহিত শর্মা এবং জুবরাজ সিং’ও সাজ ঘরে ফেরেন। সাজিদ আজমল এবং বিলাওয়াল ভাট্টি একটি করে উইকেট নিয়েছেন।

এর পরে ভিরাট কহেলি এবং সুরেশ রায়না মিলে ভারতকে নিয়ে যান জয়ের বন্দরে। কহেলি করেন ৩৬রান যেখানে একটি ছয় এবং তিনটি চারের মার রয়েছে। সাথে যোগ্য সঙ্গ দেয়া সুরেশ রায়না করেন ৩৪রান যেখানে ৪টি চারের এবং একটি ছয়ের মার রয়েছে।

ভারত জয় পেয়েছে ৭ উইকেটে ১ওভার ৩বল হাতে রেখেই।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...