Categories: সাধারণ

নারায়ণগঞ্জের সেভেন মার্ডার: নিজেকে নির্দোষ দাবি করেছেন তারেক সাঈদ মোহাম্মদ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নারায়ণগঞ্জের সেভেন মার্ডার ঘটনায় গ্রেফতারকৃত র‌্যাবের সাবেক কর্মকর্তা ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনামন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার জামাতা তারেক সাঈদ মোহাম্মদ নিজেকে নির্দোষ দাবি করেছেন।

বহুল আলোচিত নারায়ণগঞ্জের সেভেন মার্ডার ঘটনায় গ্রেফতারকৃত র‌্যাবের সাবেক কর্মকর্তা ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনামন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার জামাতা তারেক সাঈদ মোহাম্মদ নিজেকে নির্দোষ দাবি করেছেন। গতকাল কোর্র্টে শুনানির সময় নিজেকে নির্দোষ দাবি করে বক্তব্য দেন। তিনি বলেন, ‘আমাকে ১০ দিন কেনো আরো বেশি দিন রিমান্ড দেয়া হোক, তাতেও কোনো আপত্তি নেই আমার। আমরাও চাই ঘটনার সুষ্ঠু তদন্ত এবং প্রকৃত রহস্য উদঘাটন হোক।’ তবে একই সঙ্গে গ্রেফতারকৃত মেজর আরিফ এ বিষয়ে কোনো ধরনের বক্তব্য দেননি। খবর বাংলাদেশ নিউজ২৪।

ওই শুনানীর সময় গণমাধ্যমের ওপর তীব্র ক্ষোভ প্রকাশ করেন তারেক সাঈদ। তিনি বলেন, ‘নিহত নজরুলের শ্বশুরের কথার ওপর ভিত্তি করে মিডিয়া ঢালাওভাবে আমাদের অভিযুক্ত এবং বানোয়াট সংবাদ প্রকাশ করছে, যা সত্য নয়।’

Related Post

তারা প্রশ্ন তুলে বলেন, ‘বিচারক কোন মহল এবং রাষ্ট্র দ্বারা প্রভাবিত হয়ে ৫ দিনের রিমান্ড দিয়েছেন? যেখানে অভিযুক্তদের পক্ষে কোনো সুনির্দিষ্ট এবং গ্রহণযোগ্য কোনো যুক্তি তুলে ধরা হয়নি। সেখানে রিমান্ড ৫ দিন দেয়া অযৌক্তিক।’ তারা মনে করেন, ‘এর পেছনে অন্য কোনো উদ্দেশ্য আছে। সর্ষের মধ্যে ভূত লুকিয়ে আছে’ বলে মন্তব্য করা হয়। প্রায় ৪০ মিনিট রিমান্ড শুনানি চলে। বিচারক ২ কর্মকর্তার ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

ওই দুই কর্মকর্তাকে আদালতে হাজির করতে কঠোর নিরাপত্তা নেওয়া হয়। তাদের হেলমেট পরিয়ে নিরাপত্তা দিয়ে আদালতে হাজির করা হয়। এ সময় আদালতেও ব্যাপক নিরাপত্তা চোখে পড়ে।

উল্লেখ্য, গতকাল শনিবার ভোরে র‌্যাবের ওই দুই কর্মকর্তাকে গ্রেফতার করে দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চাঁদনী রূপমের আদালতে হাজির করা হয়। সেখানেই প্রায় ৪০ মিনিট ধরে এই রিমান্ড শুনানি চলে। শুনানির সময় নিজেকে নির্দোষ দাবি করে লেফটেন্যান্ট কর্ণেল (অব:) তারেক সাঈদ নিজেই নিজের পক্ষে সাফাই বক্তব্য দেন। তাদের পক্ষে এ সময় কোনো আইনজীবিও ছিল না।

ছবি: বাংলাদেশ নিউজ২৪ এর সৌজন্যে

This post was last modified on মে ১৮, ২০১৪ 9:25 পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

পাহাড়ি রাস্তায় লাফিয়ে চলা মেয়েটির ছবিতে কী কী পরিবর্তন আছে তা বলতে পারবেন?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছোট বেলায় কিশোর পত্রিকার পাতায় আমরা অনেকেই এমন খেলা খেলেছি।…

% দিন আগে

সিলেটের সাদা পাথর: এক অপার প্রাকৃতিক সৌন্দর্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৪ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

গরমে করলার সঙ্গে কয়েকটি খাবার খেলে উপকার পাবেন না: কোন সেই খাবার?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা জানি করলা খেলে সুস্থ থাকে শরীর। তবে সঙ্গে বা…

% দিন আগে

হুমকির মুখে সফটওয়্যার এবং স্টার্টআপ খাতের উদ্যোগ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এই বছরের জুন মাসে শেষ হচ্ছে সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তি সার্ভিস…

% দিন আগে

এবার মিউজিক ভিডিওতে তোরসা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শাহ আবদুল করিম এবং হাসন রাজার ভাটির দেশ থেকে ইট-পাথরের…

% দিন আগে

বাংলাদেশের উন্নতি দেখে আমরা লজ্জা পাই- পাকিস্তানের প্রধানমন্ত্রী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশের অভূতপূর্ব অগ্রগতি দেখে নিজেদের দিকে তাকালে ‘লজ্জা’ পান বলে…

% দিন আগে