The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ইসরায়েলি ফুটবলারদের ওপর ফিলিস্তিনপন্থিদের ফ্লাইং কিক [ভিডিও]

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ ইসরায়েলি ইহুদীদের উপর সব খোব যেন হামলে পড়লো অস্ট্রিয়ায় ফ্রান্সের ফুটবল ক্লাব লিল’র সঙ্গে ইসরায়েলি ক্লাব ম্যাকাবি হাইফা’র একটি প্রাক-মৌসুম ম্যাচ চলাকালে। তুর্কি বংশোদ্ভূত ফিলিস্তিনপন্থিদের কিল, ঘুষি, লাথি যেন হঠাত স্টেডিয়ামের রূপ বদলে দিলো!


NEWS : Altercation Lille vs Maccabi Haifa - 07/23/2014

অস্ট্রিয়ায় ফ্রান্সের ফুটবল ক্লাব লিল’র সঙ্গে ইসরায়েলি ক্লাব ম্যাকাবি হাইফা’র একটি প্রাক-মৌসুম ম্যাচ চলাকালে হামলা চালিয়েছে তুর্কি বংশোদ্ভূত ফিলিস্তিনপন্থিরা। এসময় তারা বেশ ক’জন ইসরায়েলি ফুটবলারকে বেধড়ক পিটুনি দেয়।

NEWS : Altercation Lille vs Maccabi Haifa - 07/23/2014

বুধবার বিশ্ব সংবাদ মাধ্যম সমূহ তাদের সংবাদে জানায়, ফিলিস্তিনের স্বাধীনতা কামনা ও ইসরায়েলি আগ্রাসন বন্ধের দাবিতে স্টেডিয়ামে বেশ কিছু দর্শক উপস্থিত হয়। খেলার শেষ মুহূর্তে যখন ফরাসি ক্লাবটি ২-০ গোলে জিততে চলছিল তখনই হামলার ঘটনা ঘটে। হামলায় প্রচণ্ড কিল ঘুষিতে ইসরায়েলি ফুটবলাররা দিক বেদিক ছুটততে থাকে। তবে কি নিস্তার পাওয়ার উপায় আছে? তাও মাঠে যেখানে পাওয়া গেছে সেখানেই ধরে চ্যাঙ ধোলাই দেয়া হয়েছে ইসরায়েলি খেলোয়াড়দের।

NEWS : Altercation Lille vs Maccabi Haifa - 07/23/2014

এদিকে পরিস্থিতি দ্রুত সামলে ম্যাকাবি হাইফার কোচ আলেক্সান্ডার স্ট্যানোজেভিচ তার খেলোয়াড়দের নিয়ে দ্রুত বিক্ষোভকারীদের ওপর পাল্টা হামলা চালান। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ায় ৮৬ মিনিটের মাথায়ই খেলা বন্ধ করে দিতে বাধ্য হন রেফারি।

সম্পূর্ণ ঘটনা ভিডিওতে দেখুন-

http://youtu.be/pg1aloLX24A

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...