The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এক মোবাইলে হবে তিন ডিসপ্লে! [ভিডিও]

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা কোম্পানি স্যামসাং ঘোষণা দিয়েছে তাদের এক মোবাইলেই থাকবে তিনটি ডিস্প্লে। আধুনিক ফিচারের এই ফোন বাজারে আসবে এই বছরের শেষ নাগাদ।


Youm-Display_result

স্যামসাং মোবাইলের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হুন-জুন কিম স্বয়ং এই মোবাইলের বিষয়ে মিডিয়াকে জানিয়েছেন। তিনি বলেন আমরা প্রতিনিয়ত আধুনিক করে আমাদের সামনে আসতে যাওয়া প্রোডাক্ট সমূহকে সাজাচ্ছি। সে হিসেবে আমাদের বিজ্ঞানীরা গবেষণাও চালিয়ে যাচ্ছেন। তিন দিকে ডিসপ্লে থাকবে এমন ফোনের কথা বলে কিম বলেন, এটা দুর্দান্ত হবে যদি ৩ দিকেই ব্যবহারকারীরা এক ফোনে ডিসপ্লে ব্যবহার করতে পারেন।

ভিডিওতে দেখুন-

http://youtu.be/TbqAPmGRh5A

তিন দিকে ডিসপ্লে ব্যবস্থার প্রয়গে YOUM নামের মেটারিয়াল ব্যবহার করা হবে। এছাড়াও এই ফোনের সাথেই এক সাথে স্যামসাং আরো একটি সহ মোট দুটি নতুন মডেলের ফোন বাজারে আনবে, এসব ফোনের সাথে স্মার্টওয়াচেও থাকবে নতুনত্ব।

151485-1280

এদিকে গবেষকরা মনে করছেন স্মার্টফোন বাজার দিন দিন প্রতিযোগিতা মূলক হয়ে যাচ্ছে, ফলে সব কোম্পানি চাচ্ছেন নিজদের এগিয়ে রাখতে। সেই হিসেবেই স্যামসাং নিজেদের এক ধাপ এগিয়ে রাখতেই এ ধরণের পণ্য বাজারে আনার চেষ্টা করছে। যদিও কিম তার ঘোষণায় বিস্তারিত কিছুই জানায়নি তবে এতে নিশ্চিত বুঝা যাচ্ছে এই তিন ডিসপ্লের স্মার্টফোন বাজারে নতুন বিপ্লব ঘটাতে যাচ্ছে।

সূত্র- Christiantoday

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...