The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এবার বদলে যাচ্ছে গুলশানের টেলিফোন নম্বর

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ রাজধানীর বিভিন্ন এলাকার টেলিফোন নম্বর বদলানোর কাজ চলছে। সর্বশেষ মগবাজারের পর এবার বদলে যাচ্ছে গুলশানের টেলিফোন নম্বর।

Gulshan telephone exchange

সর্বশেষ মগবাজারের পর এবার গুলশান টেলিফোন এক্সচেঞ্জের “৮৮১” গ্রুপের পুরাতন প্রায় ৮ হাজার টেলিফোন নম্বর আধুনিক এবং উন্নত সেবা প্রদানের লক্ষ্যে ৮ ডিজিটে রূপান্তর করা হচ্ছে বলে জানা গেছে। আগামী ১৪ সেপ্টেম্বর হতে ৮৮১০০০০ হতে ৮৮১ – ৭৯৯৯ পর্যন্ত নম্বরসমূহ পর্যায়ক্রমে পরিবর্তন করা হবে বলে বিটিসিএলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে, টেলিফোন নম্বরের পুরাতন ডিজিটসমূহ সব ঠিকই থাকবে, কেবলমাত্র নম্বর এর শুরুতে অতিরিক্ত একটি ডিজিট ‘৫’ যোগ করতে হবে। উদাহরন স্বরূপ দেখানো হয়েছে, পূর্বের ৮৮১ – ০০০০ ডিজিটের নম্বর এখন থেকে হবে ৫-৮৮১-০০০০।

বিটিসিএল সূত্রে বলা হয়েছে, পুরাতন নম্বর ও পরিবর্তিত নতুন নম্বরের প্রথম পর্যায়ের তালিকা বিটিসিএল-এর অফিসিয়াল ওয়েব সাইটে পাওয়া যাবে। আবার নম্বর পরিবর্তনের সঙ্গে সঙ্গে গ্রাহকগণকে তা টেলিফোনে জানিয়ে দেওয়া হবে বলে জানানো হয়েছে। এছাড়াও টেলিফোন নম্বর পরিবর্তন সম্পর্কিত যে কোনো তথ্য জানতে চাইলে গ্রাহকগণকে অফিস চলাকালীন সময় ৯৮৫৩৩৮৮ এবং ৯৮৮৭৪৮৮ টেলিফোন নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে বিটিসিএলের পক্ষ থেকে। তাছাড়াও পরিবর্তিত জটিলতার কারণে গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য বিটিসিএল কর্তৃপক্ষ দুঃখ প্রকাশ করেছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...