The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

চাঞ্চল্যকর ফারুকী হত্যার সঙ্গে দুটি জঙ্গি সংগঠন জড়িত বলে ধারণা করছে ডিবি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বেসরকারি টেলিভিশন চ্যানেলের ধর্মীয় অনুষ্ঠানের উপস্থাপক নুরুল ইসলাম ফারুকী হত্যার ঘটনার সঙ্গে দুটি জঙ্গি সংগঠন জড়িত- এমন কথা বলেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

Nurul Islam Farooqi-0019

বেসরকারি টেলিভিশন চ্যানেলের ধর্মীয় অনুষ্ঠানের উপস্থাপক নুরুল ইসলাম ফারুকী হত্যার ঘটনায় দুটি জঙ্গি সংগঠন জড়িত বলে সন্দেহ করছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গতকাল সোমবার ডিবির জনসংযোগ বিভাগের উপকমিশনারের কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ডিবির যুগ্ম কমিশনার মনিরুল ইসলাম। তিনি বলেন, ‘শুরুতে অনেকগুলো বিষয় আমরা মাথায় রেখেই মামলার তদন্ত কাজ করে যাচ্ছি। তবে এখন মনে হচ্ছে, নুরুল ইসলাম ফারুকীর মতাদর্শের কারণেই হয়তো তাঁকে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডে সঙ্গে দুটি জঙ্গি সংগঠন জড়িত থাকতে পারে বলে মনে করা হচ্ছে।

সংবাদ মাধ্যম বলেছে, ‘রাজধানীর গোপীবাগে ইমাম মাহদির সেনাপতি দাবিদার লুৎফুর রহমান ফারুকসহ ৬ জনকে হত্যার ঘটনা যাঁরা ঘটিয়েছে, হয়তো তাঁরাই ফারুকীকে হত্যা করেছে বলে ডিবি মনে করছে। তবে জঙ্গি দল দুটির সম্পর্কে বিস্তারিত কিছু বলেনি ডিবি।

উল্লেখ্য, ২৭ আগস্ট রাজধানীর পূর্ব রাজাবাজারে নিজ বাসায় খুব হন বেসরকারি টেলিভিশন চ্যানেলের ধর্মীয় অনুষ্ঠানের উপস্থাপক নুরুল ইসলাম ফারুকী। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে ইতিমধ্যেই নারায়ণগঞ্জ হতে এক মহিলাসহ দুজনকে গ্রেফতার করে পুলিশ। বর্তমানে এই মামলাটি ডিবি পুলিশ তদন্ত করছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...