The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

অনলাইন বা ভার্চুয়াল প্রেমের ক্ষেত্রে কিছু বিষয় জেনে রাখুন

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ আজকাল হলো সোশ্যাল মিডিয়ার যুগ বা সামাজিক যোগাযোগের মাধ্যমের যুগ। ফেসবুক, হোয়াটসঅ্যাপ আর ভাইবারের বদৌলতে বন্ধুত্বের ক্ষেত্রেও এসেছে বৈচিত্র্য তৈরি হয়েছে নতুন উপসর্গ নাম হলো ভার্চুয়াল প্রেম বা অনলাইন প্রেম। কিন্তু তার ইতিবাচক দিকের পাশাপাশি নেতিবাচক দিকও তৈরি হয়েছে বা আছে। অনলাইন বা ভার্চুয়াল প্রেমের ক্ষেত্রে কিছু বিষয়ে জেনে রাখা উচিত।


Online love

১. অনলাইন বা ভার্চুয়াল পরিচয়ের পর পরই যার সাথে পরিচিত হলেন তার সাথে দেখা করুন। যদি আপনার পরিচিত মানুষটি দেখা করতে না চান তবে বুঝবেন এতে কোন সমস্যা রয়েছে। তাই এই সম্পর্কটি থেকে সরে আসার চেষ্টা করুন।

২. চেনা জানার পরেই আপনার পরিবারের সাথে তাকে পরিচয় করে দিন। আপনিও তার পরিবারের সাথে পরিচিত হউন। দুজনেই দুজনের পরিবারের সাথে পরিচিত হলে সম্পর্কটির একটি ভালো বোঝা পড়া তৈরি হবে।

আরো জেনে নিন- বাসায় করতে পারবেন এমন পাঁচটি প্রয়োজনীয় ব্যায়াম

৩. সব সময় একে অপরের কথা চিন্তা করে ভাবুন এবং ভেবে কথা বলুন। আবেগের বশে এমন কোন কথা বলে ফেলবেন না যা দুজনের সম্পর্ককেই নড়বড়ে করে দেয়।

৪. একজন আরেকজনকে ভালোভাবে চেনার সবচেয়ে ভালো উপায় হলো নিজেদের ফ্রেন্ড সার্কেলের সাথে একজন অপরজনকে পরিচয় করে দেওয়া। এতে করে একজন অপরজনকে অনেক ভালোভাবে বুঝতে পারবেন।

৫. আর একে অপরকে আরো ভালোভাবে জানার জন্য সবচেয়ে ভালো উপায়টি হলো নিজেদের মধ্যে কিছুটা সময় অতিবাহিত করা। তবে এই ক্ষেত্রে মেয়েরা কখনোই নির্জন কোথাও যাবেন না তার উপর আপনার যতটা বিশ্বাসই থাকুক না কেন। একটা ভালো বেস্টুরেন্টে আলাদা বসুন এবং কথা বলুন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...