The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ঝড় তুলতে আসছে মাহির ‘দেশা দ্যা লিডার’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মুক্তি অপেক্ষায় মাহির ‘দেশা দ্যা লিডার’। গত ঈদের ছবিটি মুক্তি পাওয়ার কথা থাকলেও নানা কারণে তা হয়নি। খুব শীঘ্রই মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

desa the-Leader

থুব শীঘ্রই প্রেক্ষাগৃহে আসতে যাচ্ছে জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি অভিনীত ছবি ‘দেশা দ্যা লিডার’। সৈকত নাসিরের পরিচালনায় এই ছবিতে মাহির বিপরীতে অভিনয় করেছেন নবাগত শিপন।

desa the-Leader-03

‘দেশা দ্যা লিডার’ প্রসঙ্গে মাহি বলেন, ‘কোরবানীর ঈদে ছবিটি মুক্তির কথা থাকলে হয়নি। শীঘ্রই ছবিটি মুক্তি পাবে। আমার পছন্দের একটি ছবি হবে এই ‘দেশা দ্যা লিডার’। ছবিটি নিয়ে আশাও আছে অনেক।’ জানা যায়, সাংবাদিকতার প্রেক্ষাপটকে কেন্দ্র করেই ছবিটির গল্প গড়ে উঠেছে। ‘দেশা দ্যা লিডার’ ছবিতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, শিমুল খান, মুনজুরুল করিম, টাইগার রবি প্রমুখ।

desa the-Leader-02

এতে দেখা যাবে, চ্যানেল নাইন্টি নাইনে একটি রিয়েলিটি শো’র আয়োজন করা হয়। দেশের পরবর্তী নেতা খুঁজে বের করা হবে এই রিয়েলিটি শো দিয়ে। আর এই নেতা নির্বাচিত হবেন মূলত দর্শকদের ম্যাসেজের মাধ্যমে। আবার যিনি সর্বোচ্চ ম্যাসেজ পাঠাবেন, নির্বাচিত নেতা তার বাড়িতে ৩ দিন থাকবেন। এমনই কাহিনী নিয়ে নির্মিত হয়েছে ‘দেশা দ্যা লিডার’ ছবিটি। সড়ক দুর্ঘটনায় ছবির নায়িকা মাহির মৃত্যুর মাধ্যমে পরিসমাপ্তি ঘটে কাহিনীর। ছবিতে গান রয়েছে মোট ৫টি। ছবিটি প্রযোজনা এবং পরিবেশনায় রয়েছে জাজ মাল্টিমিডিয়া। চিত্রগ্রহণে চন্দন চৌধুরী এবং সাহেল রনি। এই ছবিতে প্রথমবারের মতো একটি গান লিখেছেন মাহি নিজে। বাকি গানগুলো লিখেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল, রবিউল ইসলাম জীবন, শফিক তুহিন এবং সোমেশ্বর অলি। গানগুলোর সুর ও সংগীতায়োজন করেছেন- শফিক তুহিন ও কিশোর।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...