The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

অটিস্টিক শিশুদের নিয়ে বিজয় দিবসের আনন্দ ভাগাভাগি করলেন সাকিব

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অটিস্টিক শিশুরাও মানুষ। তাদের পাশে সকলের দাঁড়ানো উচিত। এমন মনোভাব যাতে সকলের মধ্যেই আসে সেটিই দেখিয়ে দিলেন ক্রিকেটের অলরাউন্ডার সাকিব আল হাসান। সাকিব গতকাল বিজয় দিবসের আনন্দ ভাগাভাগি করলেন অটিস্টিক শিশুদের সঙ্গে।

Shakib & autistic children
ফাইল ফটো

সমাজের মানুষগুলো অটিস্টিক শিশুদের নিয়ে তেমনভাবে ভাবেন না। অথচ এসব অটিস্টিক শিশুদের পাশে দাঁড়ানো সমাজের সকল শ্রেণীর ওপর সমানভাবে বর্তায়।

এসব বিষয়গুলো মাথায় আনলেন বর্তমান সমযে ক্রিকেটের এক বরপুত্র বিশ্ব ক্রিকেটের এক অসামান্য অলরাউন্ডার সাকিব আল হাসান। তিনি মহান বিজয় দিবসের প্রাক্কালে গতকাল বিজয়ের আনন্দ ভাগাভাগি করলেন অটিস্টিক শিশুদের নিয়ে।

রাজধানীর শ্যামলীতে অবস্থিত সোসাইটি ফর দ্য ওয়েলফেয়ার অব অটিস্টিক চিলড্রেনস (সোয়াক) এর কার্যালয়ে অটিস্টিক শিশুদের সঙ্গে অন্য রকম এক সময় কাটালেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। অটিস্টিক শিশুদের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি সাকিব শিশুদের সঙ্গে দুপুরের খাবারও খান। ক্রিকেটের এই বরপুত্রকে পেয়ে অটিস্টিক শিশুরাও আনন্দে আত্মহারা হয়ে পড়ে। তাদের আনন্দ যেনো আর ধরছিল না। সত্যিই এটিই তাদের জন্য ছিল এবারের মহান বিজয় দিবসে এক বড় উপহার।

উল্লেখ্য, এর আগেও সেপ্টেম্বরে অর্টিস্টিক শিশুদের সঙ্গে সময় কাটান বিশ্বসেরা এই অলরাউন্ডার সাকিব আল হাসান।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...