The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মডেল ও অভিনেত্রী সারিকা মা হচ্ছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মডেল ও অভিনেত্রী সারিকা মা হতে চলেছেন। সে কারণে বছর দুয়েক ধরে সব ধরনের শুটিং হতে বিরত আছেন তিনি।

Model and actress Sarika mother

সারিকা খুব অল্প সময়ে মডেলিং আর অভিনয়ের মাধ্যমে সবার নজর কাড়েন। জনপ্রিয় এই মডেল ও অভিনেত্রী বছর দুয়েক ধরে সব ধরনের শুটিং হতে বিরত আছেন। গত বছরের ১২ আগস্ট রাতে ব্যবসায়ী মাহিম করিমের সঙ্গে হঠাৎ করেই প্রায় গোপনেই (শুধুমাত্র পারিবারিক সদস্যদের উপস্থিতিতে) বিয়ে সারেন সারিকা। এবার নতুন খবর হচ্ছে, মা হতে যাচ্ছেন সারিকা।

Model and actress Sarika mother-2

মে মাসেই সারিকার ঘরে নতুন অতিথি আসবে বলে জানিয়েছেন সারিকা। ইতিমধ্যেই নতুন অতিথিকে বরণ করতে শুরু হয়ে গেছে বিভিন্ন আয়োজন। কেনাকাটার সঙ্গে হবু মায়ের জন্য আয়োজন করা হয় বেবি শাওয়ার অনুষ্ঠান পর্যন্ত।

Model and actress Sarika mother-3

সংবাদ মাধ্যম সূত্রে জানা যায়, সম্প্রতি সারিকার জন্মদিনে আয়োজন করা হয় এক বেবি শাওয়ার অনুষ্ঠান। ওই অনুষ্ঠানে সারিকা ও মাহিমের পরিবারের ঘনিষ্ঠজনরা বিভিন্ন ধরনের খাবার সারিকার মুখে তুলে দেন এবং অভিনন্দন জানান।

উল্লেখ্য, ২০০৬ সালে মডেলিং শুরু করা সারিকা অভিনয়ে যুক্ত হন ২০১০ সালে। হঠাৎ ২০১৩ সালের এপ্রিল মাসে তিনি নাটক এবং মডেলিং হতে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। এরপর থেকে ক্যামেরার সামনে দাঁড়াননি সারিকা। পরে শোনা যায় তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...