অবশেষে ক্ষমা চাইলেন চলচ্চিত্র অভিনেত্রী মাহি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অবশেষে ক্ষমা চাইলেন চলচ্চিত্র অভিনেত্রী মাহিয়া মাহি। কারণ তিনি মাত্র ক’দিন আগেই ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চলচ্চিত্র থেকে সরে দাঁড়ানোর কথা বলেছিলেন। আবার ক’দিন না যেতেই শুটিং এ ফিরে এসেছেন।

actress Mahi

হঠাৎ করে ফেসবুক বাংলা চলচ্চিত্রের বর্তমানের ব্যস্ত অভিনেত্রী মাহিয়া মাহি স্ট্যাটাসে বলেছিলেন, ‘তিনি চলচ্চিত্র থেকে বিদায় নিচ্ছেন।’ অনেকেই ধরে নিয়েছিলেন যে মাহি চলচ্চিত্র ছেড়ে সত্যিই চলে যাচ্ছেন। আবার অনেকে বলেছেন, এটা মাহির একটা ফাঁকা আওয়াজ মাত্র। শেষ পর্যন্ত ফাঁকা আওয়াজই সত্য প্রমাণিত হলো। তিনি চলচ্চিত্র ছাড়েননি। তিনি আবার শুটিং এ যোগ দিচ্ছেন।

mahiya-mahi-02

এদিকে মাহির আবার চলচ্চিত্রে যোগ দেওয়ার বিষয়ে ব্যাপক সমালোচনার পর তিনি আবারও তার ফেসবুক অ্যাকাউন্টে নতুন এক স্ট্যাটাসে সাংবাদিকদের কাছে ক্ষমাও চেয়েছেন।

এখন তিনি তার স্ট্যাটাসে লিখেছেন, আমি অবশ্যই মুভি করবো। কিছুদিন খুব হতাশায় ছিলাম, খুব কষ্ট আর অভিমান থেকেই এমন স্ট্যাটাস দিয়েছিলাম যে আমি আর অভিনয় করবো না। মুভি আমার স্বপ্ন- আমার বাস্তব। কোথায় যাবো একে ছেড়ে। তা সম্ভব না। সব সাংবাদিক ভাইদের কাছে আমি ক্ষমা চাচ্ছি।’ মাহি আরও লিখেছেন, ‘মনটা খুব খারাপ ছিলো তাই কারো সঙ্গে আমি যোগাযোগ করিনি। আমি এখন ভারতে আছি। অগ্নি-২ এর জন্য প্রস্তুতি নিচ্ছি। খুব শীঘ্রই ফিরবো সবাই আমার জন্য দোয়া করবেন।’

মাহির বারংবার সিদ্ধান্ত পরিবর্তনে অনেকে অন্যচোখে দেখলেও মাহি ভক্তরা তারপরও খুশি। তারা আবার তাদের প্রিয় অভিনেত্রীকে পর্দায় দেখতে পাবেন এতেই খুশি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...