মাত্র ৩৩৩ টাকায় দিল্লিতে বিলাসবহুল বাংলো!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যে কেও এমন কথা শুনলে হয়তো বিশ্বাস করতে পারবেন না। কিন্তু ঘটনাটি একেবারেই সত্য। মাত্র ৩৩৩ টাকায় দিল্লিতে বিলাসবহুল বাংলো ব্যবহার করছে লালু প্রসাদ যাদবের নেতৃত্বাধীন দল রাষ্ট্রীয় জনতা দল (আরজেডি)।

Luxurious bungalow in Delhi

সম্প্রতি মাত্র ৩৩৩ টাকায় বিলাসবহুল বাংলোর এমন খবর বেরিয়েছে সংবাদ মাধ্যমগুলোতে। দিল্লির মতো জায়গায় মাত্র ৩৩৩ টাকায় বিলাসবহুল বাংলোর কথা শুনে পিলে চমকে যাওয়ার মতো ঘটনা হতে পারে। কিন্তু ঘটনাটি আসলেও সত্য। এতো কমদামে বাংলোটির ব্যবহারকারির সম্পর্কে জেনে অনেকেই অবাক হয়েছেন। লালু প্রসাদ যাদবের নেতৃত্বাধীন দল রাষ্ট্রীয় জনতা দল (আরজেডি) বাংলোটি ব্যবহার করেন।

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, আরজেডি মাসে মাত্র ৩৩৩ টাকায় দিল্লির গুরুত্বপূর্ণ অঞ্চল হলো আইটিও এলাকায়। ওই এলাকার ভিপি হাউসে দখল করে রেখেছে এই বিলাসবহুল বাংলোটি।

উল্লেখ্য, আরজেডি ২০০১ সালের ২৩ মে ভিপি হাউসে একটি দুকক্ষের এই বাংলোটি পায়। ২০০১-এর ১ জুন হতে মাসে মাত্র ৩৩৩ টাকায় বাংলোটি ব্যবহার শুরু করে এই দলটি। এর পর থেকে বিলাসবহুল বাংলোটিকে ওই রাজনৈতিক দলের অফিস হিসাবে ব্যবহৃত হচ্ছে। বিষয়টি নিয়ে সংবাদ মাধ্যমে খবর আসার পর ব্যাপক সমালোচনা শুরু হয়েছে।

Advertisements
Loading...