বঙ্গবন্ধু সাফারি পার্কে বাঘের থাবা: হাত গেলো এক দর্শনার্থীর!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গাজীপুরে বঙ্গবন্ধু সাফারি পার্কে বাঘের থাবায় হাত গেলো অংকন নামে এক দর্শনার্থীর। গতকাল মঙ্গলবার দুপুরে সাফারি পার্কের টাইগার জোনে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

Bangabandhu Safari Park tiger paw

গাজীপুরে বঙ্গবন্ধু সাফারি পার্কে বেড়াতে আসা এক দর্শনার্থী বাঘের থাবার শিকার হন। এসময় অংকন (২৬) নামে ওই দর্শনার্থীর হাত ছিড়ে নেয় একটি বাঘ। আহত দর্শনার্থীকে তাৎক্ষণিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে অংকনের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

গতকাল মঙ্গলবার অংকন নামে ওই যুবক সাফারি পার্কে বেড়াতে আসেন। এ সময় তিনি দুপুর দেড়টার দিকে পার্কের টাইগার এরিয়ার রেষ্টুরেন্টের পাশের বাউন্ডারি ওয়ালের উপরে উঠে ওই যুকত নেটের ফাঁক দিয়ে হাত বাড়িয়ে দূরে থাকা একটি বাঘকে ডাকতে থাকেন। এমন সময় বাউন্ডারি ওয়ালের পাশে থাকা অপর একটি বাঘ অতর্কিতভাবে অংকনের বাম হাত কামড়ে ধরে। ঘটনাটি বুঝতে পেয়ে তার আশপাশে থাকা অন্যান্য দর্শনার্থীরা ওই যুবককে টেনে ধরে। এক পর্যায়ে তার বাম হাতটি কুনুই হতে ছিড়ে নিয়ে চলে যায় বাঘ। এরপর আহত অংকনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা যায় সাফারি পার্কে এর আগে এ ধরনের কোনো ঘটনা ঘটেনি। এই ঘটনার পর দর্শনার্থীরা ভয়ে সাফারি পার্ক ত্যাগ করেন।

Advertisements
Loading...