গ্রামীণফোন টেলিটকেও ফ্রি ইন্টারনেট সুবিধা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ রবির পর এবার গ্রামীণফোন টেলিটকেও ফ্রি ইন্টারনেট সুবিধা দেওয়া হচ্ছে। বিনামূল্যের ইন্টারনেট সেবা চালুর পর গ্রাহকদের মাঝে ব্যাপক সাড়া পড়ে।

GP fee with free Internet access

প্রথমে রবিতে বিনামূল্যের ইন্টারনেট সেবা চালু করা হয়। এটি চালুর পর গ্রাহকদের মাঝে ব্যাপক সাড়া পড়েছে। এখন বিনামূল্যের ইন্টারনেট সুবিধা দিতে যাচ্ছে গ্রামীণফোন এবং টেলিটক। রবির সঙ্গে বিনামূল্যের ইন্টারনেট সেবা সুবিধা চালু করার ঘোষণা দিয়েছে ওই দুটি প্রতিষ্ঠান।

গত ১০ মে থেকে রবি তার গ্রাহকদের জন্য ইন্টারনেট ডট অর্গের বিনামূল্যের ইন্টারনেটে সেবা সুবিধাটি চালু করে। ইতিমধ্যেই রবির ১২ লাখ গ্রাহক বিনামূল্যের এই ইন্টারনেট সুবিধা নিয়েছে। রবির গ্রাহকরা এই সুবিধায় ২৯টি ওয়েবসাইট বিনামূল্যে ভিজিট করার সুযোগ পাচ্ছেন।

বিনামূল্যে ইন্টারনেট সেবা সার্ভিস চালুর পর রবির এই উদ্যোগে ব্যাপক সাড়া দেখে গ্রামীণফোন ও টেলিটকও বিনামূল্যে ইন্টারনেট সুবিধা চালুর ঘোষণা দিয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক অন্যান্য অপারেটরদের এই সুবিধা চালু করার জন্য অনুরোধ জানিয়েছেন।

উল্লেখ্য, বাংলাদেশসহ ১০টি দেশে ফেসবুকের প্রকল্প ইন্টারনেট ডট অর্গের বিনামূল্যের ইন্টারনেট সুবিধা চালু রয়েছে। বর্তমানে দেশে ইন্টারনেট ব্যবহারকারী গ্রাহকের সংখ্যা ৪ কোটিরও ওপরে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...