জনপ্রিয় কৌতুক অভিনেতা পাপ্পু চলে গেলেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যিনি জীবদ্দশায় মানুষকে সবসময় হাসিয়েছেন সেই জনপ্রিয় কৌতুক অভিনেতা পাপ্পু চলে গেলেন সকলকে কাঁদিয়ে।

Popular comedian Pappu Death

যিনি জীবদ্দশায় মানুষকে সবসময় হাসিয়েছেন সেই জনপ্রিয় কৌতুক অভিনেতা পাপ্পু চলে গেলেন সকলকে কাঁদিয়ে। ‘শুভেচ্ছা’ খ্যাত জনপ্রিয় এই কৌতুক অভিনেতা আজ সোমবার ভোরে লালবাগের নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি … রাজিউন। দীর্ঘদিন ধরে তিনি হৃদরোগে ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৪৭ বছর।

তাঁর অকাল মুত্যুতে সংস্কৃতি অঙ্গনে শোকের ছায়া নেমে আসে। পাপ্পুর মামা জাভেদ জানান, প্রায় ৩/৪ মাস আগে হার্টের সমস্যা দেখা দিলে তিনি বেশ কিছুদিন হাসপাতালে ভর্তি ছিলেন। চলতি সময়ে এসে শারীরিক অসুস্থতার কারণে নিয়মিত শো করতেও পারতেন না তিনি। কিন্তু জীবিকা নির্বাহের জন্য চেষ্টা করতেন শো করতে।’

কৌতুক অভিনেতা পাপ্পু দেশের খুবই জনপ্রিয় কৌতুক অভিনেতা ছিলেন। বিটিভির ম্যাগাজিন অনুষ্ঠান ‘শুভেচ্ছা’ আর মোল্লা লবণের সেই বিজ্ঞাপন আজও সকলের হৃদয়ে নাড়া দেয়। যে পাপ্পু একদিন সকলকে হাসাতেন আজ সেই পাপ্পু জীবনের শেষ দিন সকলেকে কাঁদিয়ে চলে গেলেন। আমরা জনপ্রিয় এই কৌতুক অভিনেতার রুহের মাগফিরাত কামনা করছি।

Advertisements
Loading...