ব্রেকিং নিউজ: জাকাতের কাপড় নিতে গিয়ে ময়মনসিংহে পদদলিত হয়ে নিহত ২৭

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জাকাতের কাপড় নিতে গিয়ে ময়মনসিংহে পদদলিত হয়ে ২৭ জন নিহত হয়েছে। এদের মধ্যে ২৬ জন নারী ও একজন শিশু।

Zakat- Mymensingh killed 27

জাকাতের কাপড় নিতে গিয়ে ময়মনসিংহে পদদলিত হয়ে ২৭ জন নিহত হয়েছে। এদের মধ্যে ২৬ জন নারী ও একজন শিশু। ময়মনসিংহ শহরের পৌরসভা সংলগ্ন নূরানী জরদা ফ্যাক্টরি কার্যালয়ে জাকাতের কাপড় সংগ্রহ করতে গিয়ে এই ঘটনা ঘটে। এই ঘটনায় আহত হয়েছেন আরও অর্ধ শতাধিক ব্যক্তি।

Zakat- Mymensingh killed 27-2

আজ শুক্রবার ফজরের পর ভোর ৫টার দিকে এই মর্মান্তিক ঘটনা ঘটে। হতাহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হয়েছে। পদদলিত হয়ে আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Zakat- Mymensingh killed 27-3

সংবাদ মাধ্যমকে ময়মনসিংহ পুলিশ সুপার মইনুল হক জানিয়েছেন, এই ঘটনায় ওই ফ্যাক্টরির মালিক নূরানী তালুকদার ওরফে শামীমসহ ৮ ব্যক্তিকে আটক করা হয়েছে।

হতাহতের খবর পেয়ে ফায়ার সার্ভিস, পুলিশ এবং এলাকাবাসী আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এ পর্যন্ত ২৭ জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছে ময়মনসিংহ পুলিশ কন্ট্রোল রুম।

উল্লেখ্য, ময়মনসিংহ পৌরসভা কার্যালয়ের পাশে ব্যবসায়ী শামীমের নূরানী জরদা কারখানা কার্যালয়ে আজ সকালে জাকাতের কাপড় দেওয়ার কথা আগেই প্রচার করা হয়েছিল। এই খবরে শহরের বস্তি এবং ব্রহ্মপুত্র পাড়ের চর এলাকার নারী, পুরুষ ও শিশু গতরাত বৃহস্পতিবার ১০ টার পর হতে ওইখানে ভিড় জমায়। আজ (শুক্রবার) সেহরির সময় জরদা ফ্যাক্টরির মূল ফটক খোলার পর নারী-পুরুষ একসঙ্গে কাপড়ের জন্য ঝাপিয়ে পড়ে। এ সময় ধাক্কাধাক্কির কারণে পদদলিত হওয়ার ওই মর্মান্তিক ঘটনাটি ঘটে। সূত্র: সংবাদ মাধ্যমের।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...