ঈদে বড় পর্দায় মুক্তি পাচ্ছে পাঁচ ছবি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবারের ঈদে বড় পর্দায় মুক্তি পাচ্ছে পাঁচ ছবি। ভিন্ন ভিন্ন স্বাদের ছবিগুলো এবারের ঈদে দেখতে পাবেন সিনেমাপ্রেমী দর্শকরা।

Eid has released five Movie

এবারের ঈদে বড় পর্দায় মুক্তি পাচ্ছে পাঁচ ছবি। ভিন্ন ভিন্ন স্বাদের ছবিগুলো এবারের ঈদে দেখতে পাবেন সিনেমাপ্রেমী দর্শকরা। ঈদের ছবিগুলো হলো ‘অগ্নি টু’, ‘লাভ ম্যারেজ’, ‘পদ্মপাতার জল’, ‘অমি ও আইসক্রিমঅলা’ ও ‘নদীজন’।

আসুন জেনে নেওয়া যাক ছবিগুলোতে কে কে আছেন:

‘অগ্নি টু’

Eid has released five Movie-2

জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে এস কে প্রোডাকশনের যৌথ প্রযোজনায় ইফতেখার চৌধুরী পরিচালিত ‘অগ্নি টু’ নির্মিত হয়েছে। অ্যাকশনধর্মী এই ছবির বিভিন্ন চরিত্রে রূপদান করেছেন ঢাকার মাহিয়া মাহি, অমিত হাসান, কোলকাতার ওম ও মুম্বইয়ের আশীষ বিদ্যার্থী। ছবিটি প্রায় ১০০ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

‘লাভ ম্যারেজ’

Eid has released five Movie-3

‘লাভ ম্যারেজ’ ছবিটি পরিচালনা করছেন শাহিন-সুমন। ছবিটি নির্মিত হয়েছে হার্টবিট প্রোডাকশনের ব্যানারে। তাপসী ঠাকুর প্রযোজিত রোমান্টিক অ্যাকশন ধাচের এই ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস, মিশা সওদাগর প্রমুখ। ছবিটি এবারের ঈদে রেকর্ডসংখ্যক ১২০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে বলে জানানো হয়েছে।

‘পদ্মপাতার জল’

Eid has released five Movie-4

ট্রাইপড স্টুডিওর ব্যানারে তন্ময় তানসেন পরিচালিত ‘পদ্মপাতার জল’ নির্মিত হয়েছে। অন্যরকম প্রেমের গল্পের এই ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইমন, বিদ্যা সিনহা সাহা মিম, তারিক আনাম খান, নিমা রহমান, অমিত হাসান প্রমুখ।

‘অমি ও আইসক্রিমঅলা’

Eid has released five Movie-5

‘অমি ও আইসক্রিমঅলা’ ছবিটি পরিচালনা করেছেন সুমন ধর। এবারের ঈদের একমাত্র শিশুতোষ চলচ্চিত্র এটি। ছবিটি নির্মিত হয়েছে ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে। বাংলা একাডেমী পদকপ্রাপ্ত শিশু সাহিত্যিক ফরিদুর রেজা সাগরের গল্প নিয়ে নির্মিত এই শিশুতোষ চলচ্চিত্রটি মুক্তি পাবে যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার্স সিনেমাসে। তারপর ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে চ্যানেল আইয়ে। ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, আবুল হায়াত, মিছিল প্রমুখ।

‘নদীজন’

Eid has released five Movie-6

ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিত হয়েছে ‘নদীজন’। ছবিটি পরিচালনা করেছেন শাহনেওয়াজ কাকলী। নতুন এই ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে চ্যানেল আইতে। ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন নিরব, মামুনুর রশীদ, তমা মির্জা, জয়ন্ত চট্টোপাধ্যায়, প্রাণ রায় প্রমুখ ব্যক্তিবর্গ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...