‘শতাব্দীর সেরা অভিনেত্রী’!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘বজরঙ্গি ভাইজান’- এ এক প্রতিবন্ধী বালিকার ভূমিকায় অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছেন ৭ বছরের হর্ষালি মালহোত্র নামের এক বালিকা। তাকে ‘শতাব্দীর সেরা অভিনেত্রী’ বলা হচ্ছে।

Actress of the Century

‘বজরঙ্গি ভাইজান’- এ এক প্রতিবন্ধী বালিকার ভূমিকায় অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছেন ৭ বছরের হর্ষালি মালহোত্র নামের এক বালিকা। তাকে ‘শতাব্দীর সেরা অভিনেত্রী’ বলা হচ্ছে। চলচ্চিত্রের চরিত্রে প্রতিবন্ধী হলেও বাস্তবে সে খুবই মুখর। ওর মা জানিয়েছেন, বাস্তবে হর্ষালি প্রচুর কথা বলে। একদণ্ডও কথা না বলে থাকতে পারে না সে।

সাংবাদমাধ্যমকে কাজল মালহোত্র জানিয়েছেন, হর্ষালির এমন বক বক করার স্বভাব নিয়ে নাকি ওয়ার্কশপ চলাকালে কিছুটা উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন সিনেমার কাস্টিং ডিরেক্টর মুকেশ। তিনি এমন কথাও বলতেন, ভেবেই পাচ্ছি না ওকে চুপ করানো যায় কীভাবে!

তিনি বলেন, আবার শ্যুটিংয়ের কাজকর্ম হর্ষালিকে একেবারেই বদলে দিতে পারেনি। ও আগে যেমন ছিল, এখনও ঠিক তেমনই রয়েছে। শিশুশিল্পীকে নিয়ে শ্যুটিংয়ের কাজ সবসময়ই কঠিন হয়ে থাকে। কিন্তু এক্ষেত্রে পরিস্থিতি খুব ভালো করে সামলেছেন সালমান খান এবং পরিচালক কবির খান।

সংবাদ মাধ্যমকে কাজল মালহোত্র এ বিষয়ে বলেছেন, শ্যুটিংয়ের সময় জোরে শব্দ হলে ভয় পেয়ে যেতো হর্ষালি। কিন্তু শ্যুটিংয়ের সময় যাতে হর্ষালি নিজের মতো থাকতে পারতো, অন্যদের সঙ্গে খেলা করতে পারতো তারজন্য চেষ্টা করেন সালমান এবং কবীর।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...