মিশন ইম্পসিবল ৫: এক দিনেই ১০০ মিলিয়ন ডলার আয়! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘মিশন ইম্পসিবল ৫’ স্পাই থ্রিলার সিরিজের এই পঞ্চম কিস্তিটি শুরুতেই দারুণ সাফল্য পেয়েছে। ছবিটি প্রথম দিন অর্থাৎ এক দিনেই ১০০ মিলিয়ন ডলার আয় করেছে।

Mission Impossible 5

‘মিশন ইম্পসিবল ৫’ স্পাই থ্রিলার সিরিজের এই পঞ্চম কিস্তিটি শুরুতেই দারুণ সাফল্য পেয়েছে। ছবিটি প্রথম দিন অর্থাৎ এক দিনেই ১০০ মিলিয়ন ডলার আয় করেছে।

এক খবরে বলা হয়েছে, সাপ্তাহিক ছুটির দিনে মুক্তি পাওয়া ছবিটি হলিউড বক্স অফিসে প্রথম দিনে আয় করে সাড়ে ৫৬ মিলিয়ন মার্কিন ডলার। ডোমেস্টিক ও ইন্টারন্যাশনাল বক্স অফিসে প্রথম দিনেই ছবিটির আয় ছাড়িয়ে গেছে ১০০ মিলিয়ন মার্কিন ডলার। ছবিটি ৩১ জুলাই মুক্তি পেয়েছে।

Mission Impossible 5-02

অবশ্য এটি প্রথম দিনে টম ক্রুজের সেরা সাফল্য, তা অবশ্য নয়। তার ক্যারিয়ারে এটি এখন পর্যন্ত তৃতীয় সেরা ওপেনিং। ২০০৪ সালের ‘ওয়ার অব দ্য ওয়ার্ল্ডস’ ছবির শুরু দিন আয় ছিল ৬৪ দশমিক ৯ মিলিয়ন মার্কিন ডলার (প্রায় সাড়ে ৬ কোটি মার্কিন ডলার)। এর আগে ২০০০ সালের ‘মিশন ইম্পসিবল ২’-এর আয় ছিল ৫ কোটি ৭৮ লাখ মার্কিন ডলার।

শুধু ঘরোয়া মাঠেই নয়, আন্তর্জাতিক মার্কেটেও দারুণ সাফল্য পেয়েছে সিক্রেট এজেন্ট ইথান হান্টের নতুন এই কাহিনী। ৬৫ মিলিয়ন, অর্থাৎ সাড়ে ৬ কোটি মার্কিন ডলার আয় করেছে ছবিটি আন্তর্জাতিক মার্কেটে। ‘মিশন ইম্পসিবল’ সিরিজের সব ছবিগুলো সব সময়ই ব্যবসাসফল।

মিশন ইম্পসিবল সিরিজের এই পঞ্চম পর্বটির গল্প লিখেছেন ক্রিস ম্যাকোয়ার। আবার পরিচালনা করেছেনও তিনিই। এই ছবিটিতে স্পেশাল এজেন্টদের একটি বিশেষ দলের সঙ্গে লড়তে দেখা যাবে ইথান হান্ট অর্থাৎ টম ক্রুজকে। ছবিতে অন্যান্যের মধ্যে অভিনয় করেছেন সিমন পেগ, জেরেমি রেনার এবং রেবেকা ফার্গুসন।

মিশন ইম্পসিবল ৫ এর ট্রেইলার দেখুন

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...