‘মিশন ইম্পসিবল ৫’ স্টার সিনেপ্লেক্সে ৭ আগষ্ট হতে [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশের দর্শকরাও দেখতে যাচ্ছে বিশ্বের বর্তমান সময়ের সফল ও ব্যয়বহুল চলচ্চিত্র ‘মিশন ইম্পসিবল ৫’। ৭ আগষ্ট হতে স্টার সিনেপ্লেক্সে দেখা যাবে বিশ্বখ্যাত এই চলচ্চিত্রটি।

Mission Impossible 5-001

‘মিশন ইম্পসিবল ৫’ গত ৩১ জুলাই মুক্তি পাওয়ার পর থেকে বিশ্বব্যাপি আলোচনার ঝড় বইছে। এই চলচ্চিত্রটি মুক্তির প্রথম দিনেই আয় করেছে ১০০ মিলিয়ন ডলার। টম ক্রুজ মানেই দর্শকদের মাতামাতি। আবারও সেই চোখ ধাঁধানো দৃশ্য। বিশ্ববাসীর পর এবার বাংলাদেশের দর্শকদের শেষ হচ্ছে অপেক্ষার পালা। বাংলাদেশের পর্দায় আসছে বহুল জনপ্রিয় ‘মিশন ইম্পসিবল’ সিরিজের পঞ্চম চলচ্চিত্র ‘মিশন ইম্পসিবল: রোগ নেশন’। বাংলাদেশে বিশেষ করে রাজধানী ঢাকার দর্শকরা স্টার সিনেপ্লেক্সে ৭ আগষ্ট হতে দেখতে পাবেন এই ছবিটি। এ উপলক্ষে ৬ আগস্ট সন্ধ্যায় জমকালো প্রিমিয়ার শো’র আয়োজন করা হয়েছে।

Mission Impossible 5-002

উল্লেখ্য যে, বাংলাদেশে এই ছবির সার্বিক সহযোগিতায় রয়েছে গ্রামীণফোন। গ্রামীণফোন তার স্টার গ্রাহকদের বিনামূল্যে ‘মিশন ইম্পসিবল: রোগ নেশন’ ছবির টিকেট দেওয়ার জন্য স্টার সিনেপ্লেক্সের সঙ্গে উদ্যোগ নিয়েছে। এছাড়া স্টার গ্রাহকরা একটি টিকেট কিনলে বিনামূল্যে আরেকটি টিকেট পাবেন। এই বিশেষ অফারটি শুধুমাত্র ছবিটি মুক্তির প্রথম এক সপ্তাহের জন্য স্টার সিনেপ্লেক্সে প্রযোজ্য হবে বলে জানা গেছে।

Mission Impossible 5-003

মিশন ইম্পসিবল ৫ এর ট্রেইলার দেখুন

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...