কোলকাতার প্রসেনজিতের সঙ্গে এবার অভিনয় করবেন মৌসুমী!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কোলকাতার প্রসেনজিতের সঙ্গে এবার অভিনয় করবেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা মৌসুমী। ‘আমার বাবা’ নামে একটি চলচ্চিত্র নির্মাণ করছেন আশুতোষ সুজন।

Mousumi & prasenajit

কোলকাতার প্রসেনজিতের সঙ্গে এবার অভিনয় করবেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা মৌসুমী। ‘আমার বাবা’ নামে একটি চলচ্চিত্র নির্মাণ করছেন আশুতোষ সুজন।

আশুতোষ সুজন জানান, প্রসেনজিতের সঙ্গে প্রাথমিক কথা হয়েছে। এ মাসের শেষের দিকে চলচ্চিত্রটিতে চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন প্রসেনজিত ও মৌসুমী।

Mousumi & prasenajit-2

আশুতোষ সুজন আরও বলেন, ‘গল্প ও অভিনয় সমৃদ্ধ একটি সিনেমা তৈরি করতে যাচ্ছি। আমার দরকার দক্ষ অভিনয়শিল্পী। মৌসুমীর অভিনয় নিয়ে নতুন করে কিছুই বলার নেই। অপরদিকে প্রসেনজিৎ দুই বাংলাতেই সমান জনপ্রিয়। আমার বিশ্বাস যে, দুই বাংলার এই দুই তারকার যুগলবন্দি দর্শকরা দারুণভাবে উপভোগ করবেন। প্রসেনজিতকে সিনেমায় চূড়ান্ত করার জন্য এ মাসেই কোলকাতা যাচ্ছি।’

Mousumi & prasenajit-3

জানা গেছে, বেঙ্গল চলচ্চিত্র উন্নয়ন ফোরামের অনুদানে নির্মিত হবে এই চলচ্চিত্রটি। ইতিমধ্যে পিরোজপুরের নাজিরপুরে এই চলচ্চিত্রের বৃষ্টির দৃশ্য ধারণ করা হয়েছে। তাতে অংশ নিয়েছেন মৌসুমী। অক্টোবর মাস হতে পরের লটের দৃশ্যধারণ শুরু করা হবে। এই চলচ্চিত্রটিতে থাকবে ৭টি গান। গান তৈরি করছেন দেশের স্বনামধন্য সুরকার এবং সঙ্গীত পরিচালকরা।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...