The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এবার মডেল হচ্ছেন পড়শি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সঙ্গীত শিল্পী পড়শি সিনেমায় অভিনয় করবেন এমন খবর আমরা আগেই জেনেছি। তবে এবার নতুন করে জানা গেলো বিজ্ঞাপনে মডেল হচ্ছেন পড়শি।

The model is Parshi

সংগীতশিল্পী হিসেবে যথেষ্ট জনপ্রিয় পড়শি। কিছুদিন আগে শোনা যায়, তিনি সিনেমায় নাকি অভিনয় করবেন। ‘মেন্টাল’ নামে একটি ছবিতে অভিনয়ের কথা উঠেছিল। সেই ছবির শুটিং এখনও করা হয়নি। অভিনেত্রী হিসেবে এখনও ক্যামেরার সামনে দাঁড়াননি পড়শি। তবে তার আগে তিনি মডেল হিসেবে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন পড়শি।

The model is Parshi-2

পড়শি এবার একটি বিজ্ঞাপনের মডেল হয়েছেন। ইতিমধ্যেই শুটিংয়ে অংশ নিয়েছেন তেজগাঁয়ের কোক স্টুডিওতে। তাকে নিয়ে বিজ্ঞাপন নির্মাণ করছেন ভারতীয় নির্মাতা আবিরা ব্যানার্জি। একটি ইলেকট্রনিক পণ্যের বিজ্ঞাপন তৈরি হচ্ছে। পর্দার পাশাপাশি পড়শিকে দেখা যাবে এ পণ্যের মডেল হিসেবে, অর্থাৎ দেশব্যাপী বিলবোর্ডেও ঠাঁই পাবেন পড়শি।

The model is Parshi-3

সংবাদ মাধ্যমকে পড়শি বলেছেন, ‘আসলে গান তো সব সময় করিই। গান, মডেলিং, অভিনয়- এসবই তো সংস্কৃতির বিভিন্ন মাধ্যম। তাই গানের পাশাপাশি অন্য ভুবনে মাঝে-মধ্যে ঢু’মেরে আসলে ভালোই লাগবে বলে আমার মনে হচ্ছে। মানে ভ্যারিয়েশন আসে এই যা। তাই এই বিজ্ঞাপনের অফার পেয়ে আমি না করিনি। অফারটি আমার পছন্দ হয়েছে। তাই ক্যামেরার সামনে দাঁড়াচ্ছি।’

তবে চলচ্চিত্রে অভিনয়ের বিষয়টিও পরিস্কার করেছেন পড়শি। তিনি বলেছেন, ‘শাকিব খানের সঙ্গে শিগগিরই তিনি অভিনয় করবেন। ‘মেন্টাল’ ছবিতে তার অংশের শুটিং প্রস্তুতি চলছে।’

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...