জ্যান্ত মানুষ চাপা দিয়ে নতুন রাস্তা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এমন খবরে যে কেও আশ্চর্য না হয়ে পারবেন না। খবরটি হলো জ্যান্ত মানুষ চাপা দিয়ে নির্মিত হলো নতুন রাস্তা!

People living under a new road

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, এমন এক আশ্চর্যজনক ঘটনা ঘটেছে ভারতে। সেখানে জলজ্যান্ত মানুষের উপর গরম পিচের প্রলেপ দিয়ে, রাস্তা তৈরি করা হয়েছে! অথচ রাস্তা তৈরির সময় কারও নজরে পড়লো না! কী করে ঘটে গেলো এমন নজিরবিহীন ঘটনাটি? বিষয়টি এখনও পরিষ্কার নয়। বাস্তবেই এমন একটি ঘটনা ঘটেছে ভারতের মধ্যপ্রদেশে।

সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, পা পিছলে একটি বড় গাড্ডায় পড়ে গিয়েছিলেন এক ব্যক্তি। রাস্তা তৈরির সময় কেও তা খেয়ালই করেননি। নুড়ি-খোওয়া দিয়ে সেই গাড্ডা বোজানোর সময় ওই ব্যক্তিকে জীবন্ত চাপা দেওয়া হয়। তার ওপর পিচের প্রলেপ দিয়ে রাস্তাও তৈরি হয়ে যায়।

পুলিশ বলেছে, বছর ৪৫-এর ওই ব্যক্তির নাম লাটোরি লাল। পিচের আড়াল হতে জামা দেখে গ্রামের মানুষের সন্দেহ হয়। এরপর দেখা যায়, এক ব্যক্তি সেখানে চাপা পড়ে রয়েছে। পুলিশ ধারণা করছে, লাটোরি মদ্যপ অবস্থায় থাকার কারণেই টাল সামলাতে না পেরে গাড্ডায় পড়ে যায়। প্রশ্ন উঠেছে যে, এক ব্যক্তি পড়ে যাওয়ার পরও তার উপর পিচের প্রলেপ দিয়ে রোলার চালিয়ে দেওয়া হলো কিভাবে? কারও নজরে পড়লো না কেনো? পুলিশের কাছে ব্যাপারটা অস্বাভাবিক মনে হয়েছে। সবরকম সম্ভাবনা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

উল্লেখ্য, পুলিশের উপস্থিতিতে রাস্তা খুঁড়ে দেহটি বের করা হয়। এলাকার লোকজন নির্মাণ শ্রমিকদের ঘিরে ধরে বিক্ষোভ করতে থাকেন।

Advertisements
Loading...