প্রথম ছবিতেই দর্শকদের বাজিমাত করেছেন নুসরাত ফারিয়া!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সিনেমা হলোগুলোতে দর্শকদের উপস্থিতি দেখেই বোঝা যাচ্ছে প্রথম ছবিতেই দর্শকদের বাজিমাত করেছেন মডেল ও উপস্থাপিকা নুসরাত ফারিয়ার।

Faria first film viewers checkmate

অনেকের মনেই শংকা ছিল আদতেও নুসরাত দর্শকদের মনের মধ্যে কতখানি যেতে পারবেন। যদিও ভারতীয় হিন্দি ছবিতে সুযোগ পাওয়ার খবরটির কারণে ব্যাপক আলোচনা ও সমালোচনায় পড়তে হয় তাকে। অনেকেই ভারতে বিশেষ করে ইমরান হাশমীর সঙ্গে অভিনয়ের বিষয়টি বাংলাদেশের রক্ষণশীল দর্শকরা ভালোভাবে নেননি। তাই ব্যাপক সমালোচনা করেছেন।

Faria first film viewers checkmate-2

তবে শেষ পর্যন্ত সব ধরণের সংশয় এবং জল্পনা কল্পনা শেষে শুরুটা ভালোই হয়েছে মডেল ও উপস্থাপিকা নুসরাত ফারিয়ার। প্রথম ছবিতেই তার অভিনয় দিয়ে দর্শক মনে জায়গা করে নিয়েছেন- এমনটি ধারণা করা হচ্ছে। শুধু অভিনয়ই নয়, দর্শকদের মন কেড়েছে ছবির গান, লোকেশনসহ ছবির গল্প এবং অন্যান্য বিষয়গুলোও ।

Faria first film viewers checkmate-3

এবারের ঈদে মুক্তিপ্রাপ্ত এই ছবির প্রতিটি শো’ই যাচ্ছে হাউসফুল। সব মিলিয়ে দারুণ খুশি ফারিয়া। ফারিয়া সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘প্রথম ছবি হিসেবে অনেক ভয় এবং সংশয় কাজ করছিল। কিন্তু আমার এদেশের দর্শকরা আমাকে হতাশ করেননি। তাদের কাছে আমার অভিনয় প্রশংসিত হয়েছে, তারা ভালোভাবে আমাকে গ্রহণ করছেন- আমি এতে খুব খুশি।’

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...