পেট্রোল পাম্পের আজব ঘোষণা: বিকিনি পরে গেলে পেট্রোল ফ্রি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেট্রোল পাম্প কর্তৃপক্ষের এক আজব ঘোষণায় বিস্মিত অনেকেই। আর সেই আজব ঘোষণা হলো, বিকিনি পরে গেলে পেট্রোল ফ্রি দিবেন এক পেট্রোল পাম্প কর্তৃপক্ষ!

After the petrol bikini Free

কতরকমভাবে ব্যবসার প্রসার ঘটানো হচ্ছে তার শেষ নেই। প্রচারের সব ভাষা ও বিষয়গুলো এখন যেনো এক একটি আজব প্রকৃতির। ব্যবসা প্রসারের জন্যই মূলত এমন সব ঘটনার উদ্ভব ঘটছে। যেমন ঘটেছে ইউক্রেনের একটি পেট্রোল পাম্পে। এক বিজ্ঞাপনের মোড়কে শিরোনামে চলে এসেছে ইউক্রেনের কিয়েভের একটি পেট্রোল পাম্প। ওই পেট্রোল পাম্প কর্তৃপক্ষ ঘোষণা করেছে, বিকিনি পরে এলে পেট্রোল ফ্রি দেওয়া হবে।

বিনামূল্যে পেট্রোল দিচ্ছে কিয়েভের ওই পাম্প কর্তৃপক্ষ এমন কথা শুনে অনেকেই ভিড় করছেন। এমনটি পর্যটকরাও ভিড় জমিয়েছেন। কারণ পেট্রোল ফ্রি পাওয়ার শর্ত একটাই, গ্রাহককে বিকিনি পরতে হবে।

ওই পাম্প কর্তৃপক্ষ কেনো ওই পাম্প হঠাৎ এমন মহার্ঘ জিনিস ফ্রিতে দিচ্ছে, তার উত্তর না পাওয়া গেলেও ধারণা করা হচ্ছে পেট্রোল পাম্পকির ব্যাপক প্রচারের জন্যই হয়তো এমনটি করা হয়েছে। তবে গ্রাহকদের কারণের বিষয়ে কিছু যায় আসে না। লোভনীয় এই অফার সামনে আসার পর হতেই পাম্পে ভিড় জমাচ্ছেন স্বদেশি তো বটেই বিদেশিরাও। সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, অনেকে আবার পাম্পে এসে সোজা পোশাক খুলে টু পিস পরে ফ্রি তে পেট্রোল নিচ্ছেন। এমন আজব বিষয়টি দেখতেও ভিড় জমাচ্ছে বহু লোকজন। ইউক্রেনের স্থানীয় সংবাদমাধ্যম তো বটেই প্রশাসনেও বিষয়টি নিয়ে বেশ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

Advertisements
Loading...