এবার চলচ্চিত্রে জুটি বাঁধতে যাচ্ছেন তিশা-চঞ্চল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চঞ্চল-তিশা টিভি এবং চলচ্চিত্রের জনপ্রিয় ব্যক্তিত্ব। জনপ্রিয় এই জুটি এবার চলচ্চিত্রে জুটি বাঁধতে যাচ্ছেন। ব্যতিক্রমধর্মী গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে তাদের নতুন চলচ্চিত্র।

Tisha-Chanchal

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, পরিচালক কাঞ্চন তার নতুন ছবিতে জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী চঞ্চল চৌধুরী ও নুসরাত ইমরোজ তিশাকে কাষ্ট করতে যাচ্ছেন। যদিও তার নতুন চলচ্চিত্রের নাম এখনও নির্ধারণ করা হয়নি।

Tisha-Chanchal-2

পরিচালক কাঞ্চন সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ভিন্নধর্মী গল্প নিয়ে নির্মিত এই চলচ্চিত্রটি খুব শীঘ্রই ছবিটির শুটিং শুরু হবে। তিনি আরও বলেন, ‘গল্পের কাহিনী শুনেই ছবিটি করতে রাজি হয়েছেন তিশা। বিদেশ হতে ফিরেই তিশার সঙ্গে চুক্তি হবে। পূর্বে বাণিজ্যিক চলচ্চিত্র নির্মাণ করলেও এবার একটি নির্মল বিনোদনের শৈল্পিক চলচ্চিত্র নির্মাণ করবো। আশা করছি, ভালোকিছু হবে।’

Tisha-Chanchal-3

নতুন এই চলচ্চিত্রে চঞ্চল-তিশা ছাড়াও বর্তমান সময়ের আরেক জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন অভিনয় করবেন বলে জানানো হয়েছে।

উল্লেখ্য, জনপ্রিয় টিভি অভিনেতা চঞ্চল চৌধুরী টিভি নাটক করে ব্যাপক প্রশংসা পান। বিশেষ করে তার অভিনীত চলচ্চিত্র ‘মনপুরা’ তারজন্য ব্যাপক সাফল্য এনে দেয়।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...