বাঘের ধাওয়া খাওয়া অমিতাভকে দেখুন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাঘের খপ্পড়ে যারা পড়েছে একমাত্র তারাই বুঝতে পারবে প্রকৃত কাহিনী। এবার বাঘের ধাওয়া খেয়েছেন বলিউডের খ্যাতিমান অভিনেতা অমিতাভ বচ্চন!

Amitabha & tiger

সংবাদ মাধ্যমে অমিতাভ বচ্চনের বাঘে তাড়া করার খবর ফলাও করে প্রচারিত হয়েছে। বলিউড শাহেনশাহ খ্যাত অমিতাভ বচ্চনকে গত ৬ অক্টোবর বাঘে তাড়া করে। এক বা দুই নয় টানা চার কিলোমিটার এই সুপারস্টারকে ধাওয়া করে বাঘটি।

জানা যায়, ‘বন্য এই অরণ্য ভালো’ এ স্লোগান নিয়ে সপ্তাহব্যাপী হরিয়ানার সঞ্জয় গান্ধী ন্যাশনাল পার্কে চলছে ‘ওয়াইল্ড লাইফ উইক’। সম্প্রতি ওই ‘ওয়াইল্ড উইকে’ জঙ্গল সফরে যান মহারাষ্ট্রের বাঘ সংরক্ষক দূত অমিতাভ বচ্চন। সেখানে হঠাৎ ‘বিগ বি’র গাড়ির পিছু নেয় একটি বাঘ। নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে ঘটনার বর্ণনাও দিয়েছেন অমিতাভ। সেইসঙ্গে বেশ কিছু ছবিও পোস্ট করেন বিগ বি।

স্ট্যাটাসে তিনি লেখেন, ‘শহরের মধ্যেই বাঘের সান্নিধ্য! মুম্বাইয়ের চারপাশে এতো সুন্দর জঙ্গল কল্পনাও করা যায় না। এই বাঘ (ছবিতে) ৪ কিলোমিটার আমাদের ধাওয়া করেছে। বাঘগুলো সচরাচর এমনটি করে না। এই ঘটনাটি সঞ্জয় গান্ধী ন্যাশনাল পার্কের। ফিল্ম সিটির মধ্যেই সেখানে আমরা প্রায়ই সিনেমার শুটিং করে থাকি। অবিশ্বাস্য!’

এই ঘটনার পর অনেকেই মন্তব্য করেছেন যে, বাঘটি নিশ্চয়ই ধাওয়া করেছে বলিউডের এই বিখ্যাত অভিনেতাকে খুব কাছে থেকে এক নজর দেখার জন্য!

উল্লেখ্য, ২৯ জুলাই বিশ্ব বাঘ দিবসে মহারাষ্ট্রের বনমন্ত্রী সুধীর মুঙ্গানতিওয়ার রাজ্যের বাঘ সংরক্ষণ কর্মসূচীর ‘দূত’ হওয়ার প্রস্তাব দেন অমিতাভ বচ্চনকে। বনমন্ত্রীর মনে করেন, অমিতাভের কথায় সাধারণ মানুষ এই কর্মসূচীর সঙ্গে যুক্ত হবেন, যা বাস্তবে এই প্রকল্পেরই উন্নয়নে অনেক কাজে লাগবে। এই প্রস্তাবে সম্মতি দিয়ে বর্তমানে মহারাষ্ট্রের বাঘ সংরক্ষণের দূত হয়েছেন বলিউড স্টার অমিতাভ বচ্চন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...