পরীমনি অভিনীত ছবি মুক্তি না পাওয়ার নেপথ্যে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পরীমনির ছবিগুলো কেনো বার বার আটকে যাচ্ছে তা নিয়ে বেশ কানাঘুষা চলছে। আসলে পরীমনি অভিনীত ছবি মুক্তি না পাওয়ার নেপথ্যে কী রয়েছে?

Parimani picture released

বড় ধরনের বিপাকে রয়েছেন বর্তমান সময়ের তরুণ প্রজন্মের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। নানা কারণে তার অভিনীত ছবিগুলোর মুক্তির তারিখ পিছিয়ে যাচ্ছে বা আটকে যাচ্ছে। কিন্তু কেনো এমন হচ্ছে? সেই প্রশ্ন অনেকের মনেই। আসলে কি কারণে এমনটি ঘটছে সে বিষয়টিই উঠে এসেছে আজকের এই প্রতিবেদনে।

Parimani picture released-2

হাতে ডজনখানেক ছবি থাকার পরেও গত ৬ মাসের মধ্যে তাকে রুপালি পর্দায় দেখাই যায়নি আলোচিত এই নায়িকাকে। এ নিয়ে অনেকটা হতাশা প্রকাশ করেছেন স্বয়ং পরীমনি নিজেও।

পরীমনি বলেছেন, ‘আমার ক্যারিয়ারের শুরু হতেই যেনো ভাগ্যলক্ষ্মী বারবার আমার বাধা হয়ে দাঁড়িয়েছে। কিন্তু আফসোস করা ছাড়া আমার আর কিছুই করার নেই আমার।’ পরীমনির বহুল আলোচিত ‘রানা প্লাজা’ ছবিটি মুক্তির দোরগোড়ায় এসেও আটকে গেলো। অন্যান্য ছবিও বিভিন্ন কারণে আটকে রয়েছে।

Parimani picture released-3

রোজার ঈদে শাকিব-পরীমনি জুটি অভিনীত ‘আরো ভালোবাসবো তোমায়’ ছবিটি মুক্তি পাওয়ার কথা থাকলেও হল সংকটের কারণে শেষ পর্যন্ত পরিচালক এ হক অলিক ছবিটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত হতে সরে আসেন। অপরদিকে, ‘রানা প্লাজা’ ছবিটি মুক্তির তারিখ দুই দুইবার নির্ধারণ করা হলেও মামলার কারণে তা শেষ পর্যন্ত হয়নি। নজরুল ইসলাম খান পরিচালিত এ ছবিটি সেন্সর ছাড়পত্রও লাভ করার পরও আদালতের নিষেধাজ্ঞা এবং সর্বশেষ সরকারি নিষেধাজ্ঞায় আটকে যায়।

তবে বর্তমানে পরীমনির দুটি ছবি মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছে। ছবিগুলো হচ্ছে- রওশন আরা নীপার ‘মহুয়া সুন্দরী’ এবং রকিবুল আলম রকিবের ‘নগর মস্তান’। ‘মহুয়া সুন্দরী’ ছবিটি আগামী মাসেই মুক্তি পাওয়ার কথা রয়েছে। ‘ময়মনসিংহ গীতিকা’ অবলম্বনে এই ছবির কাহিনী গড়ে উঠেছে। ছবিটিতে পরীমনি নাম ভূমিকায় অভিনয় করেছেন।

Parimani picture released-4

পরীমনির মাত্র দুটি ছবি মুক্তি পেয়েছে। একটি ফেব্রুয়ারিতে ‘ভালোবাসা সীমাহীন’। দ্বিতীয় ছবি এপ্রিলে ‘পাগলা দিওয়ানা’ মুক্তি পায়। গ্ল্যামারে পরিপূর্ণতা, নৃত্যদক্ষতা এবং সাবলীল অভিনয়ের কারণে স্বল্প সময়ের মধ্যেই পরীমনি নির্মাতাদের নজর কেড়ে নেন। আবার মুক্তির আগেই ব্যাপক জনপ্রিয় হয়ে ওঠেন পরীমনি। বর্তমানে ক্যারিয়ারের মাত্র এক বছরের ব্যবধানে দুই ডজন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। বর্তমানেও অন্তত ডজন খানেক ছবির শুটিং করছেন পরীমনি।

তবে ছবি যতোই হাতে থাকুক না কেনো, মুক্তির সময় এসে ছবি আটকে যাওয়ায় অনেক প্রযোজনা সংস্থায় তার ছবিগুলো নিয়ে বেশ চিন্তায় রয়েছেন। তবে আগামী দিনগুলোতে যদি এমন কোনো বাঁধা না আসে তাহলে জনপ্রিয়তার শীর্ষে উঠবেন পরীমনি তাতে সন্দেহ নেই।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...