Categories: বিনোদন

বলিউড তারকাদের বিলাসবহুল বাড়ি নিয়ে কিছু কথা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আজ আপনাদের জন্য রয়েছে বলিউড তারকাদের বিলাসবহুল বাড়ি নিয়ে কিছু কথা। যা হয়তো আপনার ধারণার মধ্যে ছিল না।

আমরা হয়তো অনেকেই ধারণাও করতে পারবো না যে বলিউড সুপারস্টাররা কেমন আরাম আয়েশে কাটান। তাদের বিলাসবহুর বাড়িঘর সম্পর্কেও আমাদের হয়তো ততোটা ধারণা নেই। আজকের এই প্রতিবেদনটি সেই বিষয়টি নিয়েই। একদিকে জনপ্রিয়তার বিচার আর অন্যদিকে ধনসম্পত্তির বিষয়, সব মিলিয়ে একেবারে ভিন্ন এক জৌলুস রয়েছে এসব তারকাদের জীবনে।

আমির খান

বলিউডের আরেক খান হলেন আমির খান। সিনেমা করেন খুব কম। বছরে একটি মাত্র সিনেমা করেন তিনি। সিনেমা কম করলে কি হবে তার সম্পদের কমতি নেই। বান্দ্রার কার্টার রোডে আমির খানের বাড়িটি দেখলে আপনার চক্ষু কপালে উঠবে। আমির খানের এই বাড়িটির মূল্য নাকি প্রায় ৬০ কোটি রুপি।

Related Post

শাহরুখ খান

শাহরুখ খান। বলিউডের ধনশালীদের একজন। শুধু অর্থই নয়, দৃশ্যমান সহায় সম্পদের পরিমাণের দিকে তাকালেই সেটি বোঝা যায়। মুম্বাইয়ের বান্দ্রাতে রয়েছে তার বাড়ি ‘মান্নাত’। এই বাড়িটি এতোটাই বিলাসবহুল যে এটি বহুবারই সংবাদের শিরোনাম হয়েছে। শাহরুখ খানের এই বাড়িতে নিজস্ব জিম ও সিনেমা হলসহ রয়েছে সব কিছুই!

জন আব্রাহাম

বলিউডের আরেক অভিনেতা জন আব্রাহাম। মোটর বাইক নিয়ে জন আব্রাহামের শখের শেষ নেই। তবে বাড়ির বিষয়েরও তিনি বেশ সৌখিন। জন আব্রাহামের এই বিলাসবহুল বাড়িটি মুম্বাইয়ের বান্দ্রায় অবস্থিত। দোতলা এই বাড়িটি ৫,১০০ বর্গ ফুট জায়গা নিয়ে নির্মিত। জন আব্রাহামের পিতা আব্রাহাম জন একজন উঁচুমানের আর্কিটেক্ট। সে কারণে তিনিই করেছেন বাড়িটির ডিজাইন।

অমিতাভ বচ্চন

বলিউডের ‘বিগ বি’ মানেই হলো অমিতাভ বচ্চন। মুম্বাইয়ের জুহুতে অবস্থিত তার বাড়িটির নাম ‘জলসা’। এই তারকার বিলাসবহুল বাঙলোর মূল্য প্রায় ১১২ কোটি রুপি!

সঞ্জয় দত্ত

সঞ্জয় দত্ত সম্পর্কে নতুন করে কিছু বলার নেই। ‘মুন্না ভাই এমবিবিএস’ খ্যাত বলিউডের এই অভিনেতার বাড়িটি ২ হাজার স্কয়ার ফিট জায়গাজুড়ে। বিলাসবহুল এই বাড়িটির মূল্য প্রায় ৭ কোটি রুপি।

শিল্পা শেট্টি

ভারতের প্রসিদ্ধ ব্যবসায়ী রাজ কুন্দ্রার স্ত্রী ও বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি বাড়িটিও বিলাসবহুল। বিশ্বের বিভিন্ন জায়গা হতে প্রসিদ্ধ নানা জিনিস দিয়ে নিজের বাড়ি মনোরমভাবে সাজিয়েছেন শিল্পা। বৃটেনের সারের ওয়েব্রিজ নামক স্থানে অবস্থিত বিশাল এই বাঙলোর নাম ‘রাজমহল’। এই বাঙলোটির মূল্য প্রায় ১শ’ কোটি রুপি।

This post was last modified on অক্টোবর ২৮, ২০১৫ 11:10 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

পেটের সমস্যায় নিত্যদিন ভোগেন আপনার সন্তান: তার ডায়েটে কী রাখলে মুক্তি আসবে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আপনার সন্তান নিয়মিত গ্যাস ও অ্যাসিডিটিতে ভুগলে তার ডায়েটে জুড়ে…

% দিন আগে

বাংলাদেশের বাজারে রয়্যাল এনফিল্ড

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অবশেষে অনুমোদনের দীর্ঘ এক বছর পর বাংলাদেশের বাজারে এলো ‘রয়্যাল…

% দিন আগে

মূত্রনালির সংক্রমণ ভোগাচ্ছে? আপনার বাড়ির ফ্রিজই কী দায়ী?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আপনার মূত্রনালির সংক্রমণ নিয়মিত হতে থাকলে চিন্তার কারণ বলতে হবে।…

% দিন আগে

‘মুন্না ভাই থ্রি’ আসছে শীঘ্রই

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নিশ্চয়ই আমাদের মধ্যে অনেকেরই মনে আছে ‘মুন্না ভাই এমবিবিএস’ এর…

% দিন আগে

গাজায় আবারও স্কুলে ইসরায়েলের হামলায় নিহত ১০

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আবারও ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকায় একটি স্কুলে হামলা চালিয়েছে ইসরায়েল…

% দিন আগে

এবার ভারতে চালু হচ্ছে উড়ন্ত টেক্সি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার জ্যামের ভোগান্তি কমাতে ভারতে আসছে এক উড়ন্ত ট্যাক্সি! সরলা…

% দিন আগে