বলিউড তারকাদের বিলাসবহুল বাড়ি নিয়ে কিছু কথা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আজ আপনাদের জন্য রয়েছে বলিউড তারকাদের বিলাসবহুল বাড়ি নিয়ে কিছু কথা। যা হয়তো আপনার ধারণার মধ্যে ছিল না।

luxurious home of Bollywood stars

আমরা হয়তো অনেকেই ধারণাও করতে পারবো না যে বলিউড সুপারস্টাররা কেমন আরাম আয়েশে কাটান। তাদের বিলাসবহুর বাড়িঘর সম্পর্কেও আমাদের হয়তো ততোটা ধারণা নেই। আজকের এই প্রতিবেদনটি সেই বিষয়টি নিয়েই। একদিকে জনপ্রিয়তার বিচার আর অন্যদিকে ধনসম্পত্তির বিষয়, সব মিলিয়ে একেবারে ভিন্ন এক জৌলুস রয়েছে এসব তারকাদের জীবনে।

আমির খান

বলিউডের আরেক খান হলেন আমির খান। সিনেমা করেন খুব কম। বছরে একটি মাত্র সিনেমা করেন তিনি। সিনেমা কম করলে কি হবে তার সম্পদের কমতি নেই। বান্দ্রার কার্টার রোডে আমির খানের বাড়িটি দেখলে আপনার চক্ষু কপালে উঠবে। আমির খানের এই বাড়িটির মূল্য নাকি প্রায় ৬০ কোটি রুপি।

luxurious home of Bollywood stars-2

শাহরুখ খান

শাহরুখ খান। বলিউডের ধনশালীদের একজন। শুধু অর্থই নয়, দৃশ্যমান সহায় সম্পদের পরিমাণের দিকে তাকালেই সেটি বোঝা যায়। মুম্বাইয়ের বান্দ্রাতে রয়েছে তার বাড়ি ‘মান্নাত’। এই বাড়িটি এতোটাই বিলাসবহুল যে এটি বহুবারই সংবাদের শিরোনাম হয়েছে। শাহরুখ খানের এই বাড়িতে নিজস্ব জিম ও সিনেমা হলসহ রয়েছে সব কিছুই!

luxurious home of Bollywood stars-3

জন আব্রাহাম

বলিউডের আরেক অভিনেতা জন আব্রাহাম। মোটর বাইক নিয়ে জন আব্রাহামের শখের শেষ নেই। তবে বাড়ির বিষয়েরও তিনি বেশ সৌখিন। জন আব্রাহামের এই বিলাসবহুল বাড়িটি মুম্বাইয়ের বান্দ্রায় অবস্থিত। দোতলা এই বাড়িটি ৫,১০০ বর্গ ফুট জায়গা নিয়ে নির্মিত। জন আব্রাহামের পিতা আব্রাহাম জন একজন উঁচুমানের আর্কিটেক্ট। সে কারণে তিনিই করেছেন বাড়িটির ডিজাইন।

luxurious home of Bollywood stars-4

অমিতাভ বচ্চন

বলিউডের ‘বিগ বি’ মানেই হলো অমিতাভ বচ্চন। মুম্বাইয়ের জুহুতে অবস্থিত তার বাড়িটির নাম ‘জলসা’। এই তারকার বিলাসবহুল বাঙলোর মূল্য প্রায় ১১২ কোটি রুপি!

luxurious home of Bollywood stars-5

সঞ্জয় দত্ত

সঞ্জয় দত্ত সম্পর্কে নতুন করে কিছু বলার নেই। ‘মুন্না ভাই এমবিবিএস’ খ্যাত বলিউডের এই অভিনেতার বাড়িটি ২ হাজার স্কয়ার ফিট জায়গাজুড়ে। বিলাসবহুল এই বাড়িটির মূল্য প্রায় ৭ কোটি রুপি।

শিল্পা শেট্টি

ভারতের প্রসিদ্ধ ব্যবসায়ী রাজ কুন্দ্রার স্ত্রী ও বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি বাড়িটিও বিলাসবহুল। বিশ্বের বিভিন্ন জায়গা হতে প্রসিদ্ধ নানা জিনিস দিয়ে নিজের বাড়ি মনোরমভাবে সাজিয়েছেন শিল্পা। বৃটেনের সারের ওয়েব্রিজ নামক স্থানে অবস্থিত বিশাল এই বাঙলোর নাম ‘রাজমহল’। এই বাঙলোটির মূল্য প্রায় ১শ’ কোটি রুপি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...