১১০ বছর বয়সে সন্তানের বাবা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এতো বছর বয়সে বাবা হওয়ার বিষয়টি বলা যায় অবিশ্বাস্য। তবে এমন একটি ঘটনার খবর পাওয়া গেছে। ১১০ বছর বয়সে সন্তানের বাবা হলেন চট্টগ্রামের মৌলভি আবুল ওয়ালা খান।

110-year-old child's father

সংবাদ মাধ্যমে বলা হয়, ১১০ বছর বয়সে সন্তানের বাবা হওয়া চিকিৎসাবিজ্ঞানে অনেকটা বিস্ময়ের ব্যাপার। চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার মৌলভি আবুল ওয়ালা খান এমন একটি বিস্ময় সৃষ্টি করেছেন। তিনি ফুটফুটে একটি পুত্রসন্তানের জনক হয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন।

এতো বয়স হওয়ার কারণে এখন খুব ভালো চোখেও দেখতে পাননা আবুল ওয়ালা খান। তবে এই বয়সে পুত্র সন্তানের বাবা হতে পেরে তিনি বেজায় খুশি। নিজের পুত্রসন্তানের জন্মের খবর শোনা মাত্র আর এক মুহূর্ত দেরি করেননি তিনি। ছুটে চলে এসেছেন হাসপাতেলে তার ছেলে সন্তানটিকে দেখতে। এই সময় সিএনজি হতে হেঁটে হাসপাতালে প্রবেশ করতে অন্যের সাহায্য নিতে দেখা যায় বৃদ্ধ আবুল ওয়ালাকে।

এদিকে এই বয়সে ছেলে সন্তানের বাবা হওয়ায় অত্র এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। হাসপাতালে এসে বাচ্চাটিকে এক নজর দেখার জন্য শত শত মানুষ ভীড় জমাচ্ছেন।

উল্লেখ্য, নিজের সঠিক জন্মতারিখ জানাতে না পারলেও আবুল ওয়ালা খান জানান, তার শত বছর বয়স পেরিয়েছে আরও ১০ বছর আগে। সেই হিসেবে তার বর্তমান বয়স ১১০ বছর- এমনটি ধারণা করা হচ্ছে।

Advertisements
Loading...