১০ ডিসেম্বর হতে শুরু হচ্ছে জি-বাংলার ‘মীরাক্কেল ৯’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আগামী ১০ ডিসেম্বর হতে শুরু হচ্ছে জি-বাংলার জনপ্রিয় কমেডি শো ‘মীরাক্কেল ৯’। এতে বাংলাদেশের অনেক প্রতিযোগী অংশগ্রহণ করে থাকেন।

mirakkel 9 is coming

জি-বাংলা কর্তৃপক্ষ ‘মীরাক্কেল’ প্রায় ১ বছর বন্ধ রেখেছিল। তবে নতুনভাবে ১০ ডিসেম্বর শুরু হচ্ছে ‘মীরাক্কেল ৯’। এই অনুষ্ঠানে দুই বাংলার শিল্পীরা অংশগ্রহণ করবে।

এ অনুষ্ঠানটির প্রাণ মীর সাফ জানিয়েছেন, ‘সেক্স, পলিটিক্স আর রিলিজিয়ন ছাড়া কখনও কমেডি হয় না।’ মীর আরও জানান, এই সেদিন একজন বলেছেন, আপনারা যে ননভেজগুলো দেন সেগুলো ভালোই লাগে। এই ফ্লেভারটা আমাদের জীবনে রয়েছে। তবে ছেলেটা ১০টা ১৫তে ঘুমোতে যায়। ননভেজগুলো যদি তার পরে ছাড়েন তাহলে খুব ভালো হয়।

এবারের অনুষ্ঠান নিয়ে মীর আরও জানিয়েছেন, ‘এবার ‘মীরাক্কেল’ মানে একটা গোটা পাড়া। পাড়ার তিন ভাড়াটে পরাণ বন্দ্যোপাধ্যায়, রজতাভ দত্ত এবং শ্রীলেখা মিত্র রাতের খাওয়া-দাওয়া করার পর এসে ব্যালকনিতে বসেন। আর শ্রীলেখাতো পাড়ার টপ সেলিব্রিটি বৌদি। এবারের সিজনে দেব ও শুভশ্রিকে আনার খুব ইচ্ছে রয়েছে। একবার চেষ্টা করবো মমতা বন্দ্যোপাধ্যায়কে আনার।’

উল্লেখ্য, ‘মীরাক্কেল ৯’ নিয়ে যে শুধু মীরই এক্সাইটেড তা কিন্তু নয়। এই অনুষ্ঠানটি নিয়ে এক্সাইটেড দুই বাংলার অগণিত দর্শকও। যারা অধির আগ্রহে অপেক্ষা করছেন জি-বাংলার ‘মীরাক্কেল’ দেখার জন্য।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...