ফেব্রুয়ারিতে কোলকাতার প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ছুঁয়ে দিলে মন’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নতুন বছরের ফেব্রুয়ারিতে কোলকাতার প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ছুঁয়ে দিলে মন’। ইতিমধ্যেই বাংলাদেশের দর্শকদের মন ছুঁয়েছে শিহাব শাহীন পরিচালিত এই ছবিটি।

Chuye Dile Mon

এবার ‘ছুঁয়ে দিলে মন’ ভারতের বাংলা ছবির দর্শকদের মন ছোঁয়ার জন্য ফেব্রুয়ারিতে প্রদর্শিত হবে। ফেব্রুয়ারি মাসে ভারতের পশ্চিমবঙ্গ ও ত্রিপুরার প্রেক্ষাগৃহে বাণিজ্যিকভাবে মুক্তি দেওয়া হবে এই ছবিটি। ‘ছুঁয়ে দিলে মন’ ভারত-বাংলাদেশের যৌথভাবে পরিবেশনায় রয়েছে পিয়ালি ফিল্মস এবং জিরোনা এন্টারটেইনমেন্ট।

Chuye Dile Mon-2

জানা গেছে, একই সময়ে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে কোলকাতার অপর বাংলা ছবি ‘বেলা শেষে’। সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্ত অভিনীত ছবিটি পরিচালনা করেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। বাংলাদেশে ছবিটি পরিবেশনায় রয়েছে এশিয়াটিক এবং জিরোনা বাংলাদেশ।

জিরোনা এন্টারটেইনমেন্ট সূত্রে জানা গেছে, ভারতের চলচ্চিত্র সেন্সর বোর্ড গত ৪ ডিসেম্বর ‘ছুঁয়ে দিলে মন’ ছবির ছাড়পত্র দিয়েছে। শুরুতে ছবিটি ১৫/২০টি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার জন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে। পরে এই সংখ্যা আরও বাড়বে বলে জানানো হয়েছে।

Chuye Dile Mon-3

পরিচালক শিহাব শাহীন বলেছেন, ‘ভারতের চলচ্চিত্রের বাজার এক বিশাল বাজার। সেখানে ‘ছুঁয়ে দিলে মন’ বাণিজ্যিকভাবে মুক্তি পাওয়ায় বাংলাদেশের চলচ্চিত্র বিশাল এক দর্শক শ্রেণীর নিকট পৌঁছে যাবে।’

উল্লেখ্য, ছবিটিতে অভিনয় করেছেন আরিফিন শুভ, মম, ইরেশ যাকের, আলীরাজ, মিশা সওদাগর প্রমুখ। এ বছর এপ্রিল মাসে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘ছুঁয়ে দিলে মন’ ছবিটি। এটি প্রযোজনা করেছে এশিয়াটিক, ধ্বনি চিত্র এবং মনফড়িং।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...