Categories: বিনোদন

২২ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘আন্ডার কনস্ট্রাকশন’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আগামী শুক্রবার ২২ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘আন্ডার কনস্ট্রাকশন’। ঢাকা ও চলমান জীবনের প্রেক্ষাপটে রুবাইয়াত হোসেন নির্মাণ করেছেন এই চলচ্চিত্রটি।

রুবাইয়াত হোসেনের দ্বিতীয় চলচ্চিত্র ‘আন্ডার কনস্ট্রাকশন’। চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে আগামী ২২ জানুয়ারি শুক্রবার। ওইদিন ঢাকার বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স, যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাস, বলাকা এবং শ্যামলীতে এই চারটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘আন্ডার কনস্ট্রাকশন’ চলচ্চিত্রটি।

এরপর সারাদেশে বিভিন্ন কলেজ, ইউনিভার্সিটি এবং জেলার মিলনায়তনে বিকল্প উপায়ে চলচ্চিত্রটি প্রদর্শনী হবে বলে জানানো হয়েছে। চলচ্চিত্রটির পরিবেশনার দায়িত্বে রয়েছেন প্রযোজনা প্রতিষ্ঠান খনা টকিজ।

Related Post

রুবাইয়াত হোসেন জানান, ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী চলচ্চিত্র হিসেবে ১৪ জানুয়ারি জাতীয় জাদুঘর মিলনায়তনে চলচ্চিত্রটির প্রদর্শনী হয়। একই আয়োজনের অংশ হিসেবে কেন্দ্রীয় গণগ্রন্থাগারে ১৮ জানুয়ারি শুধু নারীদের জন্য চলচ্চিত্রটি একটি প্রদর্শনী হবে। ১৯ জানুয়ারি স্টার সিনেপ্লেক্সে আমন্ত্রিত অতিথিদের জন্য থাকবে বিশেষ একটি প্রদর্শনী।

পরিচালক রুবাইয়াত হোসেন বলেন, ‘এই চলচ্চিত্রে তুলে ধরার চেষ্টা করা হয়েছে ঢাকা শহরকে। নির্মাণাধীন ঢাকার গল্প এবং মানুষের চলমান জীবনের নানা দিক দেখানো হয়েছে চলচ্চিত্রের মাধ্যমে।’

জানা গেছে, ‘আন্ডার কনস্ট্রাকশন’ ছবির চিত্রনাট্যও রুবাইয়াত হোসেনের। এ ছবিতে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী শাহানা গোস্বামী এবং অভিনেতা রাহুল বোস। এ ছাড়াও রয়েছেন তৌফিকুল ইসলাম ইমন।

উল্লেখ্য, ‘আন্ডার কনস্ট্রাকশন’ এর পূর্বে রুবাইয়াত হোসেন নির্মাণ করেন ‘মেহেরজান’। এতে অভিনয় করেন বলিউড অভিনেত্রী জয়া বচ্চন, ভারতীয় অভিনেতা ভিক্টর ব্যানার্জি, শায়না আমিন প্রমুখ অভিনয় শিল্পী।

This post was last modified on জানুয়ারী ১৪, ২০১৬ 3:25 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

মাছ ধরার এক অসাধারণ দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৬ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

ডায়াবেটিস রোগিরা ‘ইনস্ট্যান্ট নুডলস’ খেলে কি রক্তে শর্করার মাত্রা বেড়ে যেতে পারে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ইনস্ট্যান্ট নুডলস’ স্বাদে মিষ্টি না হলেও এই ধরনের খাবারে শর্করার…

% দিন আগে

বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হিসেবে সাব্বির আহমেদকে নিয়োগ দিলো ভিসা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেমেন্ট প্রযুক্তিতে বিশ্বের নেতৃস্থানীয় প্রতিষ্ঠান ভিসার বাংলাদেশ, নেপাল এবং ভুটানের…

% দিন আগে

বাংলাদেশে প্রথমবারের মতো ইন্টারন্যাশনাল ডিজ্যাবিলিটি আর্ট ফেস্টিভ্যাল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অন্তর্ভূক্তিমূলক থিয়েটার ক্ষেত্রে প্রতিবন্ধী শিল্পীদের নিয়ে ব্রিটিশ কাউন্সিলের দীর্ঘমেয়াদী প্রচেষ্টার…

% দিন আগে

বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শাকিব খান!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান। অপু বিশ্বাস ও বুবলীকে…

% দিন আগে

৬ মাসে ইসরায়েলি বর্বরতায় গাজায় নিহত ১৩ হাজার শিশু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গাজা উপত্যকায় গত ৬ মাসে নিহত শিশুদের সংখ্যা আঁতকে উঠার…

% দিন আগে