২২ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘আন্ডার কনস্ট্রাকশন’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আগামী শুক্রবার ২২ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘আন্ডার কনস্ট্রাকশন’। ঢাকা ও চলমান জীবনের প্রেক্ষাপটে রুবাইয়াত হোসেন নির্মাণ করেছেন এই চলচ্চিত্রটি।

Under Construction

রুবাইয়াত হোসেনের দ্বিতীয় চলচ্চিত্র ‘আন্ডার কনস্ট্রাকশন’। চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে আগামী ২২ জানুয়ারি শুক্রবার। ওইদিন ঢাকার বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স, যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাস, বলাকা এবং শ্যামলীতে এই চারটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘আন্ডার কনস্ট্রাকশন’ চলচ্চিত্রটি।

এরপর সারাদেশে বিভিন্ন কলেজ, ইউনিভার্সিটি এবং জেলার মিলনায়তনে বিকল্প উপায়ে চলচ্চিত্রটি প্রদর্শনী হবে বলে জানানো হয়েছে। চলচ্চিত্রটির পরিবেশনার দায়িত্বে রয়েছেন প্রযোজনা প্রতিষ্ঠান খনা টকিজ।

Under Construction-2

রুবাইয়াত হোসেন জানান, ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী চলচ্চিত্র হিসেবে ১৪ জানুয়ারি জাতীয় জাদুঘর মিলনায়তনে চলচ্চিত্রটির প্রদর্শনী হয়। একই আয়োজনের অংশ হিসেবে কেন্দ্রীয় গণগ্রন্থাগারে ১৮ জানুয়ারি শুধু নারীদের জন্য চলচ্চিত্রটি একটি প্রদর্শনী হবে। ১৯ জানুয়ারি স্টার সিনেপ্লেক্সে আমন্ত্রিত অতিথিদের জন্য থাকবে বিশেষ একটি প্রদর্শনী।

Under Construction-3

পরিচালক রুবাইয়াত হোসেন বলেন, ‘এই চলচ্চিত্রে তুলে ধরার চেষ্টা করা হয়েছে ঢাকা শহরকে। নির্মাণাধীন ঢাকার গল্প এবং মানুষের চলমান জীবনের নানা দিক দেখানো হয়েছে চলচ্চিত্রের মাধ্যমে।’

জানা গেছে, ‘আন্ডার কনস্ট্রাকশন’ ছবির চিত্রনাট্যও রুবাইয়াত হোসেনের। এ ছবিতে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী শাহানা গোস্বামী এবং অভিনেতা রাহুল বোস। এ ছাড়াও রয়েছেন তৌফিকুল ইসলাম ইমন।

Under Construction-4

উল্লেখ্য, ‘আন্ডার কনস্ট্রাকশন’ এর পূর্বে রুবাইয়াত হোসেন নির্মাণ করেন ‘মেহেরজান’। এতে অভিনয় করেন বলিউড অভিনেত্রী জয়া বচ্চন, ভারতীয় অভিনেতা ভিক্টর ব্যানার্জি, শায়না আমিন প্রমুখ অভিনয় শিল্পী।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...