আবারও নারায়ণগঞ্জে খুনের ঘটনা: একই পরিবারের ৫ জনকে গলা কেটে খুন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চাঞ্চল্যকর ৭ খুনের ঘটনায় বহুল আলোচিত নারায়ণগঞ্জে আবারও খুনের ঘটনা ঘটেছে। একই পরিবারের ৫ জনকে গলা কেটে খুন করা হয়েছে।

Narayanganj 5 murder

নারায়ণগঞ্জে বাবুরাইল এলাকায় এক বাড়িতে একই পরিবারের ৫ জনকে হত্যা করেছে দুর্বৃত্তরা। এদের মধ্যে দু’জন শিশুও রয়েছে। গতকাল (শনিবার) রাতে ওই বাসা হতে পুলিশ তাদের লাশ উদ্ধার করে।

জানা গেছে, নিহত ৫ জন হলো তাসলিমা (৪০), তার ছেলে শান্ত (১০), মেয়ে সুমাইয়া (৫), তাসলিমার জা লামিয়া (২৫) এবং তাসলিমার ভাই মোরশেদুল (২০)।

জানা যায়, নারায়ণগঞ্জ নগরের উত্তর প্রান্তে ২ নম্বর বাবুরাইল এলাকার ৫তলা একটি বাড়ির নিচতলায় এই পরিবারটি ভাড়া থাকতো। শনিবার সারাদিন ওই বাসার দরজা আটকানো ছিল; কোনো সাড়া শব্দ পাওয়া যাচ্ছিল না। সন্ধ্যার পর সন্দেহ দানা বাঁধলে আশপাশের লোকজন নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশকে খবর দেন। পুলিশ গিয়ে দরজা খুলে ভেতরে ৫টি গলাকাটা লাশ দেখতে পায়।

বাসাটি ঘিরে রাখে পুলিশ। পুলিশ ছাড়া ভেতরে কাওকে ঢুকতে দেওয়া হয় না। খবর পেয়ে সেখানে আলামত সংগ্রহ করার জন্য পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) কর্মকর্তারা আসেন। বাসার সামনে কয়েক শ উৎসুক মানুষের ভিড় জমে যায়। এদিকে সর্বশেষ সংবাদে জানা গেছে, এই খুনের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ২ জনকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, তাসলিমার স্বামী শাহীন ঢাকায় গাড়ি চালান। সপ্তাহে একদিন তিনি নারায়ণগঞ্জের বাসায় আসেন। নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো: শাহজালাল বলেছেন, গলা কেটে ওই ৫ জনকে হত্যা করা হয়েছে। তবে কী কারণে কারা এমন একটি ঘটনা ঘটিয়েছে, তা এখনও নিশ্চিত নয়। তবে পুলিশ মনে করছে পারিবারিক কারণে এমন লোমহর্ষক ঘটনা ঘটে থাকতে পারে।

উল্লেখ্য, ৭ খুনের ঘটনার পর নারায়ণগঞ্জ দেশের একটি বহুল আলোচিত শহরে পরিণত হয়েছে। সেই খুনের ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও ঘটলো ৫ খুনের ঘটনা। যা দেশবাসীকে স্তম্ভিত করেছে।

Advertisements
Loading...