‘রাখে আল্লাহ মারে কে’: ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে প্রাণ রক্ষা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কথায় আছে, রাখে আল্লাহ মারে কে। ঠিক তাই স্বয়ং সৃষ্টিকর্তার কৃপা থাকলে তার আর সমস্যা কি? এক মহিলা ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে শেষ পর্যন্ত প্রাণ রক্ষা করলেন!

save lives by jumping under a train

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, লেভেল ক্রসিং পার হওয়ার সময় হঠাৎ চলন্ত ট্রেনের সামনে পড়ে যান সুমিতা দেবী নামে এক মহিলা। দ্রুত সরে গিয়ে লাফ দেন পাশের আরেকটি লাইনে। কিন্তু দুর্ভাগ্য হলো অন্য লাইনেও ট্রেন চলে আসায় বিপদে পড়ে যান তিনি। কোনো উপায় না পেয়ে রেল লাইনের ওপর শুয়ে পড়েন ওই মহিলা। নিজের উপস্থিত বুদ্ধিতে নতুন জীবন ফিরে পান ভারতের জামশেদপুরের ওই নারী।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, ঘটনাটি ঘটেছে গত রবিবার। পুরুলিয়ার তেলকলপাড়ায় এক আত্মীয়ের বাড়িতে এসেছিলেন সুমতিা নামের ওই মহিলা। অরক্ষিত ওই লেভেল ক্রসিং পার হওয়ার সময় হঠাৎ দ্রুত গতিতে ধেয়ে আসা ট্রেনের সামনে পড়ে যান তিনি। একদিক হতে ট্রেন আসায় অন্য লাইনে দাঁড়িয়ে যান সুমিতা দেবী। তবে অন্য লাইনেও হঠাৎ ট্রেন চলে আসায় হতবিব্হল হয়ে পড়েন তিনি। ততক্ষণে আর অন্য দিকেও যাওয়ার সময় তখন ছিল না।

দিক-বিদিক অবস্থা হলেও উপস্থিত বুদ্ধিতে তিনি চট করে লাইনের উপরেই শুয়ে পড়েন। তার উপর দিয়ে পার হয়ে যায় ৫৬টি বগির একটি মালগাড়ি। ঘটনাটি প্রত্যক্ষ করেন সবাই। এসময় জড়ো হয়ে যান আতঙ্কিত মানুষজন। তবে ট্রেনটি যাওয়ার পরে দেখা গেলো, বিন্দুমাত্র আঁচড় লাগেনি সুমিতা দেবীর গায়ে। তিনি অক্ষত অবস্থায় রয়েছেন। পরে তাকে সেখান থেকে উদ্ধার করা হয়। তিনি সুস্থ আছেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...